Hoop Life

Lifestyle: মা লক্ষ্মীর চরনে রাখুন এই গাছের ডাল, অর্থ ভাগ্য খুলে যাবে

একটি সামান্য গাছের ডাল যা আপনার জীবনে অর্থভাগ্যকে অনেক বেশি উন্নত করতে পারে। এই সামান্য গাছের ডাল আপনি যদি নিয়ে এসে মা লক্ষ্মীর চরনে রাখেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোন অসুবিধা হবে না আমরা অনেকেই অনেক সময় বুঝতে পারিনা কি কারনে অর্থনৈতিক সংকট চলছে অনেক কাজ করার পরেও কিছুতেই টাকা-পয়সা আসতে চায় না কিংবা এলেও তা সঞ্চয় করে রাখা মিশন অসুবিধাজনক হয়ে পড়ে। তবে চিন্তা না করে মা লক্ষ্মীর পায়ের নিবেদন করুন এই ছোট্ট একটি গাছের শিকড়, আপনি খুব সহজেই পেয়ে যাবেন অনেকের বাড়িতেই, এই গাছ থাকে তাই খুব একটা অসুবিধা হবে না।

এই গাছের ডাল ভেঙে আপনাকে পূর্ণিমার দিন মা লক্ষ্মীর পায়ের কাছে রাখতে হবে। যে কোনো পূর্ণিমা তিথিতে অপরাজিতা। গাছের ডাল নীল অপরাজিতা আপনাকে জোগাড় করতে হবে নীল অপরাজিতা গাছের ডাল ভেঙে নিয়ে এসে মা লক্ষ্মীর পায়ের কাছে রেখে তাকে পূজো করুন পুজো করার পরে এই গানটি আপনি আপনার মানিব্যাগে রেখে দিন। এই নিয়মটি যদি আপনি করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনো রকম কোনো অসুবিধা হবে না।

এই কর্মটি যদি ঠিকঠাক ভাবে করা হয়, তাহলে দেখবেন আপনি কত সুন্দর ভাবে জীবনের আর্থিক সমস্যা গুলি থেকে কাটিয়ে উঠতে পারছেন, আর যদি কোনোভাবে এতোটুকু ভুল হয় তাহলে কিন্তু আপনার জীবনে ঘটতে পারে সাংঘাতিক অঘটন। তাই মন দিয়ে শুদ্ধ কাপড়ে সকালবেলা স্নান করে অপরাজিতা গাছের ডাল কেটে নিয়ে এসে মা লক্ষ্মীর পায়ের কাছে দিয়ে তাকে পূজো করে নিজের অর্থের জায়গায় রেখে দিন। যারা বাড়ির গৃহবধূ আছেন হয়তো ব্যবহার করেন না তারা আলমারিতে যেখানে অর্থ রাখেন সেখানেই গাছের ডাল রেখে দিতে পারেন।

whatsapp logo