whatsapp channel
Bengali SerialHoop Plus

‘অনস্ক্রিন’ ঠাকুরপোর জন্মদিনে ইঙ্গিতবাহী পোস্ট ঈপ্সিতার, তবে কি দানা বাঁধছে প্রেমের সম্পর্ক!

গত মাসেই ‘আলো-ছায়া’ সিরিয়ালের দেওর ও বৌদির সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। তবে অবশ্যই তাঁরা অনস্ক্রিন দেওর ও বৌদি। বাস্তবে তাঁরা দুজনেই খুব ভালো বন্ধু। ‘আলো-ছায়া’ ধারাবাহিক শেষ হয়ে গেলেও তাঁদের বন্ধুত্ব অটুট রয়েছে। তাঁরা, অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) ও ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)।

অনেকেই মনে করছেন, তাঁদের বন্ধুত্বের সম্পর্ক এখন অন্য মোড় নিয়েছে। সম্প্রতি 27 শে ফেব্রুয়ারি, ঈপ্সিতার জন্মদিনের ঘরোয়া অনুষ্ঠানে এসেছিলেন অর্ণব। ছিলেন দেবাদৃতা বসু (Debadrita Basu)-ও। ফলে অর্ণব সকলের সাথেই ছবি তুলেছিলেন। এই কারণে সেই সময় বিতর্ক তৈরি হয়নি। কিন্তু এবার অর্ণবের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঈপ্সিতা। কিন্তু সেই ছবিতে তাঁরা দুজনে রয়েছেন, অপর কেউ নেই। এর আগে ঈপ্সিতা বা অর্ণব কেউই এই ধরনের ছবি শেয়ার করেননি। ছবিটি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঈপ্সিতা অর্ণবকে সম্বোধন করে লিখেছেন, “মিঃ ব্যানার্জী”। তার সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন লাল রঙের হার্টের ইমোজি। ঈপ্সিতার কমেন্ট বক্সে অর্ণবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, ভিভান ঘোষ (Vivaan Ghosh), গীত রায় (Geet Roy), দেবাদৃতা, দেবপ্রিয়া বসু (Debapriya Basu), ঐন্দ্রিলা বসু (Oindrila Basu), ঐশী রায় (Oishi Ray)।

এই মুহূর্তে অর্ণব ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ছোটুর চরিত্রে অভিনয় করছেন। তাঁর অনস্ক্রিন প্রেমিকা দিঠির চরিত্রে অভিনয় করছেন ঐশী রায়। এছাড়াও ‘তোমার জন্য’ ওয়েব সিরিজে অভিনয় করছেন অর্ণব। তাঁর বিপরীতে রয়েছেন রুশা চট্টোপাধ্যায় (Rusha Chatterjee)। রুশাও ‘শ্রীময়ী’-তে শ্রীময়ীর দ্বিতীয় পুত্রবধূ অর্ণার চরিত্রে অভিনয় করছেন।

‘তোমার জন্য’ ওয়েব সিরিজের প্রথম সিজনের কাজ সদ্য শেষ হয়েছে। সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অর্ণব। সবার আগে ঈপ্সিতার তরফে এসেছে প্রথম লাইক। এর আগে ইন্সটাগ্রামে এক বর্ষার বিকালের সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন ঈপ্সিতা। সেই ছবিতে প্রথম লাইক এসেছিল অর্ণবের তরফে। অতএব বলা যায়, রহস্য গভীর হচ্ছে।

whatsapp logo