Advertisements

IRCTC Tour Package: থাকা খাওয়া খুব সস্তায়, বৈষ্ণোদেবী ঘুরতে নিয়ে যাচ্ছে IRCTC, সুযোগ মিস করবেন না

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

গরমের ছুটি শেষ হয়ে যেতেও গরম কিছুতেই পিছু ছাড়ছে না। তাই এই গরম থেকে বাঁচতে অনেকেই চলে যাচ্ছে ঠান্ডার জায়গায়। বেড়াতে যেতে ভালবাসেন, তাদের জন্য রইল এবার দারুন সুখবর। এবার IRCTC আপনার জন্য অসাধারণ একটা প্যাকেজ নিয়ে এলো, এর ফলে আপনার গরম যেমন দূর হবে, ঠিক তেমনি খুব ভালো করে পরিবারকে সাথে নিয়ে ছুটি কাটিয়ে আসতে পারেন।তবে এই প্ল্যান কার্যকরী হলে টিকিট কাটতে কোন সমস্যা হবে না। তাই আর দেরি না করে চটপট একটা প্ল্যান করে পরিবারকে সাথে নিয়ে ঘুরে আসুন।

IRCTCকত টাকায় বেড়াতে নিয়ে যাচ্ছে?

বৈষ্ণোদেবী মন্দিরে হয়তো আমরা অনেকেই আগে গেছি, কিংবা অনেকেই যায়নি, এবারে বৈষ্ণদেবীর ফ্যামিলির ট্যুর প্যাকেজ নিয়ে আজকে কথা বলব। মাত্র ৮,১৬০ টাকাতেই আপনি ঘুরে আসতে পারবেন, অসাধারণ এই জায়গায়।

এই প্যাকেজে কি ট্রেন পাবেন?

এই প্যাকেজ নিলে আপনি ১২৪২৫ রাজধানী এক্সপ্রেসের AC ক্লাসের 3AC এর টিকিট পেয়ে যাবেন। প্রতি সপ্তাহের শুক্র, শনিবার দিল্লি থেকে ট্রেন ছাড়বে। পুরো প্যাকেজটি হল ৩দিন- ৪রাতের।

কতদিনে পৌঁছবেন বৈষ্ণোদেবী?

রাত্রি ৮:৪০ নাগাদ নয়াদিল্লি রেল স্টেশন থেকে এই ট্রেন চলবে। এরপর পরের দিন বৈষ্ণোদেবী পৌঁছাবেন আপনি। কাটরা পৌঁছানোর পরে খুব সহজেই পেয়ে যাবেন গেস্ট হাউস। তারপর এখান থেকে বৈষ্ণোদেবীর মন্দির দর্শন করা আরো সহজ হবে।

IRCTC-র প্যাকেজে কেমন রয়েছে থাকা খাওয়া?

ফেরার সময় কাটরা থেকে সন্ধ্যা ৬ টা নাগাদ ট্রেন ধরবেন। এই ট্যুর প্যাকেজে থাকছে ফিরতি ট্রেনের টিকিট, ২ দিনের জন্য হোটেল, ব্রেকফাস্ট এবং ডিনার। সাথে শেয়ারিং গাড়িও পেয়ে যাবেন।

এই প্যাকেজের রুমের চার্জ কত?

যদি একা সিঙ্গল রুম নিতে চান তাই জনপ্রতি ১৩,৩০০ টাকা করে দিতে হবে। ডবল রুমের খরচ ৯৬৭০ টাকা। ট্রিপল রুম ৮১৬০ টাকা দিলেই হবে। যদি ৫ – ১১ বছর বয়সী শিশু থাকে তাদের বিছানার জন্য অতিরিক্ত ৭২৫০ টাকা পড়বে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow