Hoop Sports

সৌন্দর্যে ঐশ্বর্য রাইকেও হার মানাবে ক্রিকেটার ইরফান পাঠানের স্ত্রী, জেনে নিন পরিচয়

ভারতীয় ক্রিকেটের এক উল্লেখযোগ্য নাম ইরফান পাঠান (Irfan Pathan)। একটা গোটা প্রজন্মের কাছে তিনি হয়ে উঠেছিলেন স্টার। যেভাবে বাঁহাতি এই বোলারের ইনসুইং ও আউটসুইং ফালাফালা করে দিত ব্যাটসম্যানদের স্টাম্প, সেভাবেই আবার তার ব্যাট থেকে বল উড়ে গিয়ে পড়ত মাঠের বাইরে। এমন অলরাউন্ডার ক্রিকেটারকে এখনো মনে রেখেছে একটা গোটা প্রজন্ম। বর্তমানে বাইশ গজে সরাসরি না থাকলেও খেলার সঙ্গে জুড়ে রয়েছেন এই তারকা ক্রিকেটার। কমেন্ট্রি থেকে শুরু করে আরো নানাভাবে ক্রিকেটে নিজেকে নিযুক্ত রেখেছেন এই ক্রিকেটার।

তবে বর্তমানে তিনি বেশি পরিচিতি পাচ্ছেন কিন্তু নিজের অর্ধাঙ্গিনীর জন্য। কিভাবে? ইরফান পাঠানের স্ত্রী তো কোনো অভিনেত্রী বা অন্য কোনোভাবে সেলিব্রিটি নন। লাইমলাইটেও খুব বেশি দেখা যায়না তাকে। কিন্তু এসব না থাকলেও, সাধারণ গৃহিণী হয়েও তিনি এখন নেটিজেনদের কাছে সেনসেশন হয়ে উঠেছেন। আর সেটা অতি আবশ্যিকভাবে তার সৌন্দর্যের জন্য। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। এই ক্রিকেটারের স্ত্রীয়ের রূপের জেল্লা হার মানিয়ে দিতে পারে যেকোনো বলিউড অভিনেত্রীকেও। আর তাই রূপের জেল্লায় আপাতত চর্চায় তিনি।

সম্প্রতি, ইরফান পাঠানের স্ত্রী সাফা বেগমের একটি হিজাবহীন ছবি বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আর তাকে প্রথমবার দেখে মুগ্ধ নেটিজেনরা। বরাবর নিজেকে হিজাবে ঢেকে রাখতেন এই মহিলা। অনেকবার স্বামীর সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। কিন্তু কোনোবারেই নিজের মুখ তেমনভাবে দেখাননি তিনি। কখনো হিজাবে ঢাকা ছিল তার মুখমন্ডল, কখনো আবার হিজাবের অনুপস্থিতিতে নিজের হাত দিয়ে ঢেকে রেখেছিলেন নিজের মুখ। তবে এই ছবিতে পুরোপুরি ধরা দিয়েছে তার সৌন্দর্য। এই ছবি দেখে অনেকের মত, এই ক্রিকেটার পত্নীর রূপের কাছে হার মানতে পারেন যেকোনো অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৬ সালে বিয়ে হয় ইরফান ও সাফার। সুদূর মক্কায় গিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুজন।বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সকল সদস্যরা ছিলেন। বিয়ের আগে সাফা মডেল হিসেবে কাজ করলেও বিয়ের পর সম্পূর্ণভাবে নিজের জীবন পাল্টে ফেলেন তিনি। সম্পূর্ণ ধর্মীয় রীতি-নীতি মেনে স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন সাফা। তাই এতদিন নিজেকেও ঢেকে রাখতেন হিজাবে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood (@bollywood.mobi)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা