Bengali SerialHoop Plus

Sreemoyee Chattoraj: বিকিনি পরে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন ভোঁদার মা!

ইদানিং টলিউড ইন্ডাস্ট্রির অধিকাংশ অভিনেত্রীর সবচেয়ে বড় সমস্যা হল না মানালেও তাঁদের বিকিনি পরে ছবি তুলতেই হবে। প্লাস সাইজ ফ্যাশনের অন্যতম প্রধান দিক হল শরীরের মাপেই তাকে সাজিয়ে তোলা। ফলে স্থূলকায়া মহিলাদের জন্য বর্তমানে তৈরি হয়েছে দারুণ ডিজাইনের সুইমসুট যা অনায়াসেই প্রমাণ করে দিতে পারে প্লাস সাইজ সৌন্দর্যের দ্যুতিকে। কিন্তু স্থূলকায়া অভিনেত্রীরা তা মানতে নারাজ। এঁদের মধ্যে নাম লিখিয়েছেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন শ্রীময়ী। থাইল্যান্ডের রেইলে সি -বিচ থেকে তিনি শেয়ার করেছেন নিজের বিকিনি পরা ছবি ও ইন্সটাগ্রাম রিল।

শ্রীময়ীর শেয়ার করা ছবি ও রিলে তাঁর পরনে রয়েছে নীল-সাদা অ্যানিম্যাল প্রিন্টেড হাই ওয়েস্ট বিকিনি। বিকিনির উর্ধ্বাংশের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে শ্রীময়ীর ক্লিভেজ সহ স্তনের অনেকটা অংশ। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চোখে রয়েছে সাদা ফ্রেমের সানগ্লাস। খোলা রয়েছে চুল। পায়ে মাল্টিকালার মোজা পরেছেন শ্রীময়ী। একদিকে ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন ভিটামিন সি-র কথা। অপরদিকে ইন্সটাগ্রাম রিল শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, তাঁর জীবন, তাঁর স্টাইল, তাঁর নিয়ম ও অ্যাটিটিউডের কথা। ক্যাপশনে জুড়েছেন এভিল আই ইমোজি।

কিন্তু শ্রীময়ীর অনুরাগীদের একাংশ লিখেছেন, অভিনেত্রী তাঁর ফটোশুট উপভোগ করছেন না। কারণ তাঁকে এই পোশাকে স্বচ্ছন্দ মনে হচ্ছে না। অনেকে শ্রীময়ীর ছবিগুলির প্রশংসা করেছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেও থাইল্যান্ডে পৌঁছে শ্রীময়ী লাল রঙের নিটেড বিকিনি পরে নিজের ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। তবে সেই সময় নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনা করেছিলেন।

বর্তমানে শ্রীময়ী অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ ভোঁদার মায়ের চরিত্রে। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছেন তিনি।

Related Articles