BollywoodHoop Plus

Janhvi Kapoor: পরনে ব্লাউজ ছাড়াই খোলামেলা শাড়ি, জাহ্নবীকে দেখেই ঘাম ঝরল অনুরাগীদের

নব্বইয়ের দশকের ‘হার্টথ্রব’ বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে জাহ্নবী। কারণ মায়ের মতোই সৌন্দর্য নিজের অঙ্গে অঙ্গে বহন করেন বি-টাউনের এই তন্বী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় বলি-পাড়ার এই সুন্দরী নায়িকা। প্রায়ই ভক্তদের ধরা দেন তিনি যেখানে। কখনো সাবেকি শাড়িতে ভারতীয় নারী হিসেবে, কখনো আবার স্টাইলিশ পোশাক, আবার কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকে, আবার কখনো বিকিনি বা মনোকিনিতেও অনুরাগীদের ঘাম ঝরিয়ে দেন তিনি। তবে এবার তাকে পাওয়া গেল এক অন্য অবতারে। অভিনেত্রীএ সাম্প্রতিক সময়ের কিছু ছবি যেমন উত্তাপ বাড়িয়ে দিল সামাজিক মাধ্যমে, তেমনই আবার তার সৌন্দর্যে মুগ্ধ হল নেটপাড়া। তার এই নতুন অবতার হইচই ফেলল সামাজিক মাধ্যমে। কি এমন করলেন শ্রীদেবী-কন্যা? দেখুন সবিস্তারে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি আপলোড করেছেন জাহ্নবী। আর এই ছবিতে তাকে পাওয়া গেল সাদাকালো ভিন্টেজ লুকে। ব্লাউজ ছাড়া তাঁতের শাড়ি পরেই এবার তিনি হয়ে উঠলেন পুরানো দিলেন এক নায়িকা। এই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরণে রয়েছে ডিপ-সবুজ রংয়ের একটি তাঁতের শাড়ি, যেটি তিনি পরেছেন পুরানো স্টাইলে। চোখে ভারী কাজলের রেখা, খোঁপায় তরতাজা ফুল, গলায় কালো পুঁথির মালা, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিকের আস্তরণ। সব মিলিয়ে এক মাদকতাপূর্ন সৌন্দর্যের অধিকারিণী হতে দেখা গেল তাকে এই ছবিতে। আর পোশাকের ফাঁকে কখনো উন্মুক্ত হল তার পৃষ্ঠদেশ, কখনো দেখা গেল নাভিস্থল।

ছবির পাশাপাশি নজর কেড়েছে তার এই পোস্টের ক্যাপাশনও। ক্যাপশনটি অভিনেত্রী ইংরেজিতে লিখেছেন, যার বাংলা মর্মার্থ হল, ‘বর্তমানের সানস্ক্রিন, ধুলো আর ঘামের মাঝে আমি মিস করি খোঁপার এই ফুল আর চোখের এই তরতাজা মাদকতা’। আর অপরূপ জাহ্নবীকে দেখেই মুগ্ধ তার অনুরাগীরা। কমেন্ট বক্সে সেই প্রতিফলন স্পষ্ট। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা