BollywoodHoop Plus

Jacqueline Fernandez: খোলামেলা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী জ্যাকলিন

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqueline Fernandez)-কে নিয়ে গত বছর থেকে শুরু হয়েছে বিতর্ক। কিন্তু বিভিন্ন অনুষ্ঠানে জ্যাকলিনের উজ্জ্বল উপস্থিতি দেখে তার আন্দাজ মেলা ভার। পাল্লা দিয়ে বাড়ছে জ্যাকলিনের স্টাইল স্টেটমেন্ট। অথচ তাঁর উপর রয়েছে ইডির নজর। সম্প্রতি জ্যাকলিনের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলিতে জ্যাকলিনের পরনে রয়েছে একটি সাটিনের কো-অর্ড সেট যার রঙ কপার। গলায় রয়েছে সাদা স্টোন স্টাডেড নেকপিস। দুই হাতে রয়েছে বেশ কয়েকটি ব্রেসলেট। সেগুলিও সাদা স্টোন স্টাডেড। এছাড়াও এক হাতে রূপোলি ঘড়ি পরেছেন জ্যাকলিন। পায়ে রয়েছে কালো রঙের পেন্সিল পাম্পস। জ্যাকলিনের ওয়েভি চুল খোলা রয়েছে। একটি সিঁড়িতে বসে ছবি তুলেছেন জ্যাকলিন। পাশে খোলা রয়েছে মাস্ক। ছবিগুলিতে নিজের চুল নিয়ে খেলা করেছেন জ্যাকলিন। কখনও চুলকে দুই হাত দিয়ে তুলে ধরে, কখনও সামনে এলিয়ে ছবি তুলেছেন তিনি। জ্যাকলিন নিজে সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করে লিখেছেন, সুখের উজ্জ্বলতা।

জ্যাকলিনের অনুরাগীরা তাঁর ছবিগুলির প্রশংসা করলেও চোখে পড়েনি তাবড় বলিউড সেলেবদের কমেন্ট। সম্ভবতঃ তাঁরা বর্তমানে জ্যাকলিনের সাথে কাজ করলেও ব্যক্তিগত জীবনে দূরত্ব বজায় রাখছেন। কারণ জ্যাকলিনের সঙ্গে নাম জড়িয়েছে কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর। জ্যাকলিন ও সুকেশের একাধিক ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমনকি সুকেশের আইনজীবীর দাবি, তাঁদের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

সুকেশের উপর রয়েছে আর্থিক প্রতারণার মামলা। তিনি জ্যাকলিনকে একাধিক দামি উপহার দিয়েছেন বলেও জানা গিয়েছে। এই মুহূর্তে জ্যাকলিনের উপর দেশ ছেড়ে না যাওয়ার নির্দেশ রয়েছে।

Related Articles