whatsapp channel

Jeet: ঘরোয়া অনুষ্ঠানে একমাত্র মেয়ে নবন‍্যার জন্মদিন পালন করলেন জিৎ, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম নায়ক-প্রযোজক জিৎ (Jeet) তাঁর প্রযোজনা ও অভিনয় নিয়ে ব্যস্ত। জিৎ-এর প্রযোজনায় তৈরি হচ্ছে ফিল্ম ‘আয় খুকু আয়’। অন্য ধারার এই ফিল্মে অভিনয় করছেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)।…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে টলিউডের অন্যতম নায়ক-প্রযোজক জিৎ (Jeet) তাঁর প্রযোজনা ও অভিনয় নিয়ে ব্যস্ত। জিৎ-এর প্রযোজনায় তৈরি হচ্ছে ফিল্ম ‘আয় খুকু আয়’। অন্য ধারার এই ফিল্মে অভিনয় করছেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। অপরদিকে জিৎ নিজে অভিনয় করছেন বাংলা ফিল্ম ‘অসুর’-এ। কিন্তু তার মাঝেও সময় বের করে তিনি ধুমধাম করে পালন করলেন তাঁর নয় বছরের কন্যাসন্তান নবন‍্যার জন্মদিন। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন নব‍ন‍্যার জন্য আনা হয়েছিল দোতলা রেড ভেলভেট বার্থডে কেক ও সাদা রঙের ভ্যানিলা কেক। তার উপর চকলেট দিয়ে লেখা ছিল ‘হ্যাপি বার্থডে নবন‍্যা’। নবন‍্যার পরনে ছিল পিচ রঙের নেটের গাউন যাতে ছিল চুমকি বসানো। চারিদিক রঙিন বেলুন ও হ্যাপি বার্থডে লেখা দিয়ে সাজানো হয়েছিল। নবন‍্যার জন্মদিনে আমন্ত্রিত অতিথি হিসাবে এসেছিলেন তার খুদে বন্ধুরা। তাদের কলকাকলির মধ্যেই কেকের উপর মোমবাতি ধরিয়ে দিলেন জিৎ। উপস্থিত ছিলেন নবন‍্যার মা মোহনা (Mohna)ও। সকলের হ্যাপি বার্থডে গানের মধ্য দিয়ে, মোমবাতি নিভিয়ে কেক কাটল নবন‍্যা।

কেক কাটার পর নবন‍্যাকে কেক খাইয়ে দিলেন তার মা মোহনা ও বাবা জিৎ। যথারীতি নবন‍্যা তাঁদের কেক মাখিয়ে দিল। জিৎ-ও মেয়েকে মজা করে কেক মাখিয়ে দিলেন। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে জিৎ লিখেছেন, নবন‍্যার জন্মদিনের কিছু মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে তিনি আনন্দিত। নবন‍্যাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানানোর জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন জিৎ। জিৎ-এর শেয়ার করা ভিডিওর কমেন্ট বক্সে বাংলাদেশী অভিনেত্রী ও গায়িকা নুসরত ফারিয়া (Nusrat Faria) নবন‍্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

2011 সালে জিৎ বিয়ে করেন লখনউ-এর স্কুল শিক্ষিকা মোহনাকে। তাঁদের বিয়ের এক বছর পর জন্ম হয় নবন‍্যার।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media