whatsapp channel

Short Film: স্ত্রীকে লুকিয়ে যুবতী কাজের মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ায় স্বামী, একা দেখে মজা নিন

বিনোদনের চাহিদা বরাবর থেকেছে দর্শকদের মাঝে। কর্মব্যস্ত জীবনে বিনোদনের দরকার হয় সকলেরই। আগে যেমন থিয়েটার, নাটকের জনপ্রিয়তা ছিল, এখন লাইমলাইটটা গিয়ে পড়েছে মূলত ডিজিটাল প্ল্যাটফর্মের উপরে। সোশ্যাল মিডিয়ার (Social Media)…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিনোদনের চাহিদা বরাবর থেকেছে দর্শকদের মাঝে। কর্মব্যস্ত জীবনে বিনোদনের দরকার হয় সকলেরই। আগে যেমন থিয়েটার, নাটকের জনপ্রিয়তা ছিল, এখন লাইমলাইটটা গিয়ে পড়েছে মূলত ডিজিটাল প্ল্যাটফর্মের উপরে। সোশ্যাল মিডিয়ার (Social Media) জনপ্রিয়তা বাড়ার পাশাপাশি বিভিন্ন OTT প্ল্যাটফর্মগুলিও (OTT Platform) খ্যাতি পাচ্ছে। আর মাথাচাড়া দিয়ে উঠছে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম সহ বিভিন্ন শর্ট ভিডিওগুলি।

সিরিয়াল, সিনেমার যুগ পেরিয়ে এখন ডিজিটাল যুগ এসেছে। প্রেক্ষাগৃহে যাওয়ার তুলনায় বাড়িতে বসে ওয়েব সিরিজ দেখাই বেশি পছন্দ করেন মানুষ। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু OTT প্ল্যাটফর্মে। যেমন পছন্দ তেমনি গল্প দর্শকরা পেয়ে যাবেন ওয়েব সিরিজে। তাই ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ ক্রমেই বেড়ে চলেছে।

 

বিশেষ করে এখন অ্যাডাল্ট বা এরোটিক কনটেন্টের জনপ্রিয়তা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। আসলে এই ধরণের ওয়েব সিরিজ দেখার জন্য চাই একান্ত সময়, গোপনীয়তা। সেটা প্রেক্ষাগৃহে বসে সিনেমা দেখে সম্ভব নয়। তাই ওয়েব সিরিজ বা শর্ট ভিডিওর চাহিদা বেড়ে চলেছে উত্তরোত্তর। দর্শকদের চাহিদা বুঝে আরো বেশি সংখ্যায় OTT প্ল্যাটফর্ম গজিয়ে উঠছে যেগুলিতে শুধুমাত্র এই ধরণের ওয়েব সিরিজ বা শর্ট ভিডিওই উপলব্ধ।

তবে শুধু OTT প্ল্যাটফর্ম-ই নয়, ইউটিউবেও উপলব্ধ রয়েছে বহু শর্ট ফিল্ম এবং শর্ট ভিডিও। আর দর্শকদের চাহিদা অনুযায়ী এখানে রয়েছে অ্যাডাল্ট কনটেন্টও। সম্প্রতি এমনি একটি ভিডিও চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু কনটেন্ট পাওয়া যাবে। ‘শেমারু বেঙ্গলি’ ইউটিউব চ্যানেলে সম্প্রতি একটি শর্ট ভিডিও আপলোড করা হয়েছে। ‘স্বামীর নজরে কাজের মহিলা’ নামে এই শর্ট ফিল্মটি এক বছর আগেই আপলোড করা হয়েছিল ইউটিউবে। এর মধ্যেই ১৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা