Hoop PlusBollywood

Kajol: ৪৮ বছর বয়সে মা হতে চলেছেন কাজল!

Advertisements

ইদানিং কাজল (Kajol) -এর কন্যা নায়শা দেবগণ (Nysa Devgan) পাপারাৎজিদের নজরে থাকলেও তাঁর মা কাজল কিন্তু বরাবরের বিখ্যাত। কাজলের প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়। কিন্তু ইদানিং কয়েকটি অদ্ভুত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে কাজলের বেবিবাম্প পরিলক্ষিত হচ্ছে। এরপরেই নেটিজেনদের একাংশ মনে করতে থাকেন, তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন কাজল।

ভাইরাল হওয়া ছবিগুলির মধ্যে কয়েকটিতে কাজলের পরনে রয়েছে লাল রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প। কখনও বেবিবাম্পে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন কাজল। অপর কয়েকটি ছবিতে কাজলের পরনে রয়েছে হাই থাই স্লিটেড গাউন। সেখানেও বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প। এরপরেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, আটচল্লিশ বছর বয়সে তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন কাজল। কিন্তু পরে জানা গিয়েছে, কাজলের ছবিগুলি নিপুণ হাতে সুপার ইম্পোজ করা হয়েছে। ফটোশপের মাধ্যমে তৈরি করা হয়েছে কাজলের বেবিবাম্প। কাজল বা অজয় দেবগণ (Ajay Devgan) এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। কারণ এর আগেও ঘটেছে এই ধরনের ঘটনা।

Kajol: ৪৮ বছর বয়সে মা হতে চলেছেন কাজল!

কাজল ও অজয়ের দুই সন্তান রয়েছে, নায়শা ও যুগ (Yug)। নায়শা ভারতের বাইরে উচ্চশিক্ষার জন্য গিয়েছেন। যুগ রয়েছে মা-বাবার কাছে। কিছুদিন আগে অবধি নায়শার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখে অনেকেই মনে করেছিলেন, তিনি হয়তো বলিউডে কেরিয়ার তৈরি করবেন। কিন্তু এই বিষয়ে কাজল তাঁর মেয়ের উপর কোনো চাপ সৃষ্টি করতে চান না।

কাজল অভিনীত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’ গত বছর রিলিজ করেছিল। রেবতী (Revthy) পরিচালিত এই ফিল্মে ফুটে উঠেছিল ছেলের ইচ্ছামৃত্যুর জন্য মায়ের লড়াইয়ের কাহিনী। ‘সালাম ভেঙ্কি’ সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। এই ফিল্মে ভেঙ্কির চরিত্রে অভিনয় করেছেন বিশাল জেঠওয়া (Vishal Jethwa)।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)