whatsapp channel

‘এত রোজগার হয় কিভাবে’, কপিল শর্মার প্রশ্নে হেসে গড়িয়ে পড়েন শিল্পা শেঠি!

গত দুদিন ধরে রাজ কুন্দ্রা (Raj kundra) -কে নিয়ে উত্তাল হয়ে রয়েছে বলিমহল। সম্প্রতি পর্ন ফিল্ম বানানোর অভিযোগে মুম্বই পুলিশ গ্রেফতার করেছে রাজকে। তার মধ্যেই ভাইরাল হয়েছে ‘দি কপিল শর্মা…

Avatar

HoopHaap Digital Media

গত দুদিন ধরে রাজ কুন্দ্রা (Raj kundra) -কে নিয়ে উত্তাল হয়ে রয়েছে বলিমহল। সম্প্রতি পর্ন ফিল্ম বানানোর অভিযোগে মুম্বই পুলিশ গ্রেফতার করেছে রাজকে। তার মধ্যেই ভাইরাল হয়েছে ‘দি কপিল শর্মা শো’-এর পুরানো একটি ভিডিও যেখানে উপস্থিত রয়েছেন রাজের স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa shetty) যেখানে কপিল (kapil sharma) সরাসরি রাজের রোজগার নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন।

‘দি কপিল শর্মা’ শোয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন শিল্পা ও তাঁর বোন শমিতা (shamita shetty)। সেই সময় শিল্পা ও শমিতাকে সারপ্রাইজ দিতে শোয়ে হাজির হন রাজ। রাজকে কপিল সরাসরি প্রশ্ন করেন, রাজ এত পার্টি করে বেড়ান, শিল্পার সঙ্গে তাঁকে শপিং করতে দেখা যায়, তারকাদের সঙ্গে তাঁকে ফুটবল খেলতে দেখা যায়, তাহলে রাজ কাজ কখন করেন? তাঁর রোজগার কিভাবে হয়? প্রকৃতপক্ষে কপিল মজার ছলে সেলিব্রিটিদের দিকে এমন অনেক প্রশ্ন ছুঁড়ে দিতেন, যার মধ্যে লুকিয়ে থাকত গূঢ়তা। রাজের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

এই প্রশ্ন শুনে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে শিল্পা হেসে গড়িয়ে পড়েন। কিন্তু তারপরেই নিজেকে সামলে নিয়ে রাজের হয়ে ব্যাট ধরেন তিনি। শিল্পা বলেন, রাজ খুব পরিশ্রমী। তিনি ঘন্টার পর ঘন্টা কাজে ডুবে থাকেন। শুধুমাত্র স্নান করতে ও শুতে তিনি বাড়ি আসেন।

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর জানা গেছে, তিনি পর্নোগ্রাফি ফিল্মের সংস্থায় আট থেকে দশ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। সাধারণতঃ নিউকামার মডেল-অভিনেত্রীদের টার্গেট করা হত এই ধরনের ফিল্মে কাজ করার জন্য। শার্লিন চোপড়া (sherlyn chopra) ও পুনম পান্ডে (punam pandey) অনেক আগেই মুম্বই পুলিশের সাইবার ক্রাইম সেলে এই কথা জানিয়ে দিয়েছিলেন যার ফল এতদিনে ফলল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media