সাত পাকে বাঁধা পড়লেন সানি দেওলের পুত্র করণ, দেখুন রাজকীয় বিয়ের ছবি

Avatar

Nilanjana Pande

কয়েক মাস আগে থেকেই শোনা যাচ্ছিল, সানি দেওল (Sunny Deol)-এর পুত্র করণ দেওল (Karan Deol)-এর সাথে তাঁর প্রেমিকা দৃশা আচার্য (Drisha Acharya)-র বাগদান হয়ে গিয়েছে। খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। তবে সেই সময় দেওল পরিবারের তরফ থেকে তাঁদের বিয়ে সম্পর্কিত কোনো খবর সুনিশ্চিত করা হয়নি। কিন্তু শেষ অবধি বিয়েটা হয়েই গেল। বলিউড সাক্ষী থাকল স্বর্ণযুগের তারকাদের ঝলকের। দেওল পরিবারের পরবর্তী প্রজন্মের প্রথম পুত্রবধূ হিসাবে দিশা পদার্পণ করলেন সানির বাড়িতে। রবিবার, 18 ই জুন ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন করণ ও দৃশা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ আত্মীয়রা। বিয়ের পর করণ ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনটি ছবি যাতে তাঁকে ও দৃশাকে যথেষ্ট উচ্ছ্বসিত লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Deol (@imkarandeol)

বিয়ের দিন করণের পরনে ছিল অফ হোয়াইট রঙের শেরওয়ানি ও মাথায় পাগড়ি। দৃশার পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা-চোলি। কুন্দনের গয়না পরেছিলেন দৃশা। করণ ছবিগুলি শেয়ার করে দৃশার উদ্দেশ্যে লিখেছেন, তুমি আমার আজ ও কাল। এক নতুন যাত্রাপথ শুরু করলেন তাঁরা। দৃশা ও করণকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অনুরাগীরা। তবে নজর কাড়ল সন্ধ্যার রিসেপশন। তারকাখচিত গ্র্যান্ড রিসেপশনে উপস্থিত ছিলেন প্রেম চোপড়া (Prem Chopra), সলমান খান (Salman Khan) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রিসেপশনের সন্ধ্যায় দৃশা পরেছিলেন সোনালি রঙের গাউন। করণের পরনে ছিল কালো টাক্সেডো। পাপারাৎজিদের ক্যামেরার আকর্ষণ কিন্তু দৃশা ও করণ নন, বরং ছিলেন বলিউডের স্বর্ণযুগের লাভার বয় ধর্মেন্দ্র (Dharmendra)। পাপারাৎজিদের ক্যামেরায় ফ্রেমবন্দি হলেও বোঝা গেল, বয়সের ভার তাঁকে ন্যুব্জ করেছে। ফলে ফটোসেশনের পর ভুল করে অন্যদিকে চলে যাচ্ছিলেন তিনি।

ছিলেন খলনায়ক প্রেম চোপড়া। ক্যামেরা আচমকাই ঝলসে ওঠার ফলে চমকে গিয়েছিলেন পোড় খাওয়া অভিনেতা। তবু কিংবদন্তীর আলো ম্লান হয়নি।

করণ ও দৃশার রিসেপশনে ফ্রেমবন্দি হলেন সানি দেওল-ও। সাদা ও বেগুনি ফুলে সুসজ্জিত ও তারকাখচিত রিসেপশন কিন্তু দেওল পরিবারের ঘরোয়া স্পর্শ পেয়েছে। এদিন তারকা-পুত্র নয়, বরং বাড়ির ছেলে ও নববধূর রিসেপশনে মেতে উঠেছিলেন সকলে। পাপারাৎজিদের মধ্যে বিতরণ করা হয়েছে মিষ্টি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)