whatsapp channel

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেন করিনা, আট বছরের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

কাপুর খানদানের মোস্ট বিউটিফুল ও ট্যালেন্টেড অভিনেত্রী কারিনা কাপুর। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, সবসময় চ্যালেঞ্জ নিতে প্রস্তুত করিনা। কিছুদিন আগেই ৪০ এ পা রাখলেন অভিনেত্রী। বয়স ৪০ হলেও গ্ল্যামারে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কাপুর খানদানের মোস্ট বিউটিফুল ও ট্যালেন্টেড অভিনেত্রী কারিনা কাপুর। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, সবসময় চ্যালেঞ্জ নিতে প্রস্তুত করিনা। কিছুদিন আগেই ৪০ এ পা রাখলেন অভিনেত্রী। বয়স ৪০ হলেও গ্ল্যামারে কোন অংশে পিছিয়ে নেই তিনি। সাহসেরও বলিহারি, অন্তঃসত্ত্বা অবস্থাতেই শ্যুটিং চালিয়ে যাচ্ছেন বেবো।

Advertisements

এইতো কিছুদিন আগেই সপরিবারে দিল্লি উড়ে যান অভিনেত্রী। বোল্ড বিউটিফুল অভিনেত্রী ব্যক্তিগত জীবনেও বহু সমস্যার সম্মুখীন হয়েছিলেন, তবে সেই সব পাড় করে বর্তমানে দীর্ঘ ৮ বছরের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন সাইফ আলি খানের সঙ্গে।

Advertisements

একবার ভোগ ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা বলেছিলেন, “আমরা হুমকি দিয়েছিলাম যে তারা যদি আমাদের এভাবে না করতে দেয় তবে আমরা পালিয়ে লন্ডনে চলে যাব এবং একা বিয়ে করব”। “We threatened that if they didn’t let us do it our way, we’d run away to London and get married alone,” Vogue magazine, 2013.

Advertisements

এদিকে, ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং শেষ করে বর্তমানে পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন করিনা, সইফ এবং তৈমুর। ৬ মাসের অন্তসত্বা করিনা। তারই মাঝে ১৬ ই অক্টোবর হল করিনা-সাইফের বিবাহবার্ষিকী। তাই নিজেদের ছবি শেয়ার করে স্মৃতিমন্থন করেন করিনা। এখানে করিনা সাফ জানিয়েছেন যে স্প্যাগেটি আর ওয়াইন খেয়ে সুখেই দিন কাটাচ্ছে বেবো আর সাইফু। দেখুন করিনার সেই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media