whatsapp channel

Kareena Kapoor Khan: আমার জন্য ভারতীয় রেলের আয় বেড়েছে: করিনা কাপুর খান

করিনা কাপুর (Kareena Kapoor khan) ও শাহিদ কাপুর (Shahid kapoor) অভিনীত ফিল্ম ‘যব উই মেট’ ছিল সুপারহিট ব্লকবাস্টার। এখনও অবধি এই ফিল্মের মিউজিক মানুষের মুখে মুখে ফেরে। কিন্তু এই ফিল্মের…

Avatar

Advertisements
Advertisements

করিনা কাপুর (Kareena Kapoor khan) ও শাহিদ কাপুর (Shahid kapoor) অভিনীত ফিল্ম ‘যব উই মেট’ ছিল সুপারহিট ব্লকবাস্টার। এখনও অবধি এই ফিল্মের মিউজিক মানুষের মুখে মুখে ফেরে। কিন্তু এই ফিল্মের পর শাহিদের সাথে ব্রেক-আপ হয়ে যায় করিনার। তবে ‘যব উই মেট’-এর সাধারণ ট্রেনের দৃশ্য এখনও অবধি জন্ম দিয়ে চলেছে বিতর্কের। সৌজন্যে অবশ্যই করিনা।

Advertisements

সম্প্রতি কোর্টরুম কমেডি শো ‘কেস তো বনতা হ্যায়’-এ উপস্থিত হয়েছিলেন করিনা। শোয়ে এসে করিনার দাবি, তাঁর জন্য ভারতীয় রেলের আয় বেড়েছে। ‘যব উই মেট’-এর ট্রেনের দৃশ্য সাধারণ হয়েও ছিল অসাধারণ। ফিল্মের নায়িকা গীতের সাথে নায়ক আদিত্যর প্রথম দেখা ট্রেনে যখন সে ভাটিন্ডায় তার বাড়ি যাচ্ছিল নিজের বিয়ে উপলক্ষ্যে। এই ফিল্মে গীতের ট্রেন মিস করার ঘটনা, একা মহিলার ট্রেনে সফর নিয়ে স্টেশনমাস্টারের বক্তব্য, একাধিক রেলওয়ে স্টেশনের দৃশ্য রয়েছে ‘যব উই মেট’। ‘কেস তো বনতা হ্যায়’-তে এসে করিনা জানিয়েছেন, ‘যব উই মেট’-এর ট্রেনের দৃশ্যগুলির কারণে ভারতীয় রেলের আয় অনেকটা বেড়েছিল। এমনকি গীতের পরনে হারেম প‍্যান্ট দেখে তার বিক্রিও বেড়েছিল বহুগুণ। গীতের ভঙ্গিতে কথা বলতে বলতেই মজা করে করিনা এগুলি বলেন।

Advertisements

কিন্তু মজা করতে গিয়েই ট্রোলড হয়েছেন করিনা। উঠে এসেছে নেপোটিজম বিতর্ক, ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক। অনেকেই করিনাকে অহঙ্কারী বলে কটাক্ষ করেছেন।

Advertisements

অপরদিকে করিনার সদ্য মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’ দেশজুড়ে বিতর্কের জন্ম দিয়েছে। এই ফিল্ম নাকি আঘাত করেছে জনমানসে। বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে ‘লাল সিং চাড্ডা’। তবে করিনার কেরিয়ারে গতি নিয়ে আসতে চলেছে ওটিটি। ওয়েব সিরিজে ডেবিউ করেছেন করিনা।

Advertisements

whatsapp logo
Advertisements