whatsapp channel

Katrina Kaif: পরিচালক জোর করায় কেঁদে ফেলেছিলেন ক্যাটরিনা

চলতি বছর ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর জন্য যথেষ্ট ঘটনাবহুল। ‘টাইগার থ্রি’ মুক্তি পাওয়ার কিছুদিন আগে ডিপ ফেক বিতর্কে জড়িয়েছিল তাঁর নাম। ‘টাইগার থ্রি’-র একটি দৃশ্য নিয়ে ডিপ ফেক ঘটনার সূত্রপাত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি বছর ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর জন্য যথেষ্ট ঘটনাবহুল। ‘টাইগার থ্রি’ মুক্তি পাওয়ার কিছুদিন আগে ডিপ ফেক বিতর্কে জড়িয়েছিল তাঁর নাম। ‘টাইগার থ্রি’-র একটি দৃশ্য নিয়ে ডিপ ফেক ঘটনার সূত্রপাত ঘটেছিল। ওই দৃশ্যের স্টিলে ক্যাটরিনাকে অর্ধনগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। তবে ‘টাইগার 3’ বক্স অফিসে রেকর্ড তৈরি করতে পারেনি। এই ফিল্মে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছেন সলমান খান (Salman Khan)। তবে আগামী বছর ক্যাটরিনার জন্য বিশেষ হতে চলেছে। কারণ 12 ই জানুয়ারি মুক্তি পেতে চলেছে ক্যাটরিনার নতুন ফিল্ম ‘মেরি ক্রিসমাস’।

Advertisements

শ্রীরাম রাঘবন (Shriram Raghavan) পরিচালিত সাসপেন্স থ্রিলার ‘মেরি ক্রিসমাস’-এ ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন বিজয় সেতুপতি (Vijay Setupati)। হিন্দির পাশাপাশি তামিল ভাষাতেও মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’। আপাতত ফিল্মের প্রোমোশন নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। তার ফাঁকেই শ্রীরামের সাথে কাজের অভিজ্ঞতা শেয়ার করে নিলেন তিনি। ‘মেরি ক্রিসমাস’ ক্যাটরিনার জন্য বিশেষ ভাবে চ্যালেঞ্জিং ছিল। কারণ হিন্দির পাশাপাশি তামিল ভাষাতেও রয়েছে এই ফিল্মের সংলাপ। ক্যাটরিনা তামিল বলতে পারেন না। তাঁর কাছে এই ভাষা যথেষ্ট কঠিন। ক্যাটরিনা ভেবেছিলেন, শ্রীরাম হয়তো তাঁকে সামান্য ছাড় দেবেন।

Advertisements

কিন্তু শ্রীরাম কোনোভাবেই ক্যাটরিনার জন্য তামিল ভাষার ডাবিং করতে রাজি ছিলেন না। ক্যাটরিনা অবশ্য ভেবেছিলেন, শুটিংয়ের ব্যস্ততার কারণে হয়তো শ্রীরাম ভুলে যাবেন তামিল ভাষার কথা। কিন্তু শিডিউল খেয়াল ছিল পরিচালকের। কিন্তু ‘মেরি ক্রিসমাস’-এর শুটিং শেষ হতেই শ্রীরাম ক্যাটরিনাকে মনে করিয়ে দেন, পরদিন থেকে তামিল ভাষায় সংলাপ বলতে হবে তাঁকে। ক্যাটরিনা অবশ্য কাঁদো কাঁদো হয়ে গিয়েছিলেন। পরদিন সেটে এসে কেঁদে ফেলেন তিনি। এমনকি শ্রীরামের কাছে ক্যাটরিনা অনুরোধ করেছিলেন তামিল ভাষায় তাঁকে সংলাপ না বলানোর জন্য। কিন্তু কোনো কথাই শোনেননি পরিচালক।

Advertisements

তবে তামিল ভাষার প্রশিক্ষকের কারণে ভাষাটি ভালোভাবেই রপ্ত করতে পেরেছিলেন ক্যাটরিনা। এমনকি শ্রীরামও জানিয়েছেন, যথেষ্ট সুন্দর ভাবে তামিল ভাষায় সংলাপ বলেছেন অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Advertisements