BollywoodHoop Plus

Katrina Kaif: সেলিব্রেটি হয়েও নেই অহংকার! প্রমাণ দিলেন ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) খুব সহজেই সকলের সাথে মিশে যেতে পারেন। তাঁর এই স্বভাব তাঁকে সকলের কাছে জনপ্রিয় করে তুলেছে। ক্যাটরিনা নিজেও সাধারণ পরিবারের মেয়ে। শৈশব থেকে যথেষ্ট লড়াই করতে হয়েছে তাঁকে। ক্যাটরিনা বর্তমানে পেশাগত কারণে মুম্বইয়ে থাকলেও তাঁর মা একসময় শিক্ষকতা করতেন তামিলনাড়ুর মাদুরাই মাউন্টেন ভিউ স্কুলে। সম্প্রতি সেই স্কুলের ছাত্রীদের সাথে দেখা করতে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখানে তাঁদের সাথে দিব্যি নাচ করলেন তিনি।

ক্যাটরিনার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এদিন ক্যাটরিনার পরনে ছিল সাধারণ কুর্তি। মেকআপ করেননি তিনি। শুধুমাত্র ছাত্রীদের সাথেই নয়, স্কুলের সাথেও নেচেছেন ক্যাটরিনা। দরিদ্র শিশুদের জন্য রিলিফ প্রোজেক্ট ইন্ডিয়া স্কিমের আন্ডারে তৈরি হয়েছিল এই স্কুল। ক্যাটরিনার মা সুজান টার্কুট দীর্ঘদিন ধরেই শিক্ষকতা করতেন এই স্কুলে। 2020 সালে ‘মাদুরাই মাউন্টেন ভিউ’ স্কুলের একটি নতুন বাড়ি তৈরি হয়েছিল ক্যাটরিনার অর্থে। এদিন ‘অ্যারবিক কুঠু’-র মিউজিকের তালে তালে ছাত্রীদের সাথে নাচলেন ক্যাটরিনা।

নেটিজেনদের কাছে অত্যন্ত প্রশংসিত হয়েছে ক্যাটরিনার ভিডিওটি। অনেকেই খুব ভালো মানুষ হিসাবে ক্যাটরিনার প্রশংসা করেছেন। ক্যাটরিনার সাথে ছাত্রীদের নাচ অনেকের মতেই ছিল দারুণ দৃশ্য। ভিডিওতে ক্যাটরিনাকে মিষ্টি লেগেছে নেটিজেনদের।

বর্তমানে শ্রীরাম রাঘবন (Sreeram Raghaban) পরিচালিত ফিল্ম ‘মেরি ক্রিসমাস’-এর শুটিং করছেন ক্যাটরিনা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিজয় সেতুপতি (Vijay Setupati)। ফারহান আখতার (Farhan Akhter) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-য় আলিয়া ভাট (Alia Bhatt) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-র সাথে অভিনয় করবেন ক্যাটরিনা। আগামী 4 ঠা নভেম্বর মুক্তি পাবে ক্যাটরিনা, ঈশান খট্টর (Ishaan Khatter), সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi) অভিনীত ফিল্ম ‘ফোন ভুত’। এছাড়াও আগামী দিনে সলমান খান (Salman Khan)-এর বিপরীতে ‘টাইগার থ্রি’-তে দেখা যাবে ক্যাটরিনাকে।

whatsapp logo