BollywoodHoop PlusRegional

Sathyaraj: অসুস্থ হয়ে পড়লেন ‘বাহুবলী’র কাট্টাপ্পা, ভর্তি হাসপাতালে

দক্ষিণ ভারতীয় ফিল্ম ‘বাহুবলী’ একটি মাইলস্টোন তৈরি করেছে। এই ফিল্মের অন্যতম চর্চিত চরিত্র ‘কাট্টাপ্পা’। এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) নির্মিত ‘বাহুবলী’ রিলিজ করার পর ‘কাট্টাপ্পা নে বাহুবলী কো কিঁউ মারা?’ এই কথাটি ট্রেন্ড হয়ে গিয়েছিল। কাট্টাপ্পার মতো প্রভুভক্ত দাস অত্যন্ত বিরল। কিন্তু সেই কাট্টাপ্পাই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন।

‘বাহুবলী’-তে কাট্টাপ্পার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সত্যরাজ (sathyaraj)। করোনার তৃতীয় ঢেউয়ে তিনিও আক্রান্ত হয়েছিলেন। বাড়িতে সেলফ আইসোলেশনে ছিলেন সত্যরাজ। কিন্তু হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে দ্রুত চেন্নাইয়ের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, সত্যরাজের শারীরিক অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল। কিছুদিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গেছে।

অপরদিকে সত্যরাজের ঘনিষ্ঠ মাধ্যম সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, তিনি খুব দ্রুত সেরে উঠছেন। দু-তিন দিনের মধ্যেই সত্যরাজ বাড়ি ফিরতে পারবেন। কিন্তু বাড়িতেও এক সপ্তাহ বা তাঁর বেশি তাঁকে আইসোলেশনে থাকতে হতে পারে।

কাট্টাপ্পার চরিত্র সত্যরাজকে সর্বাধিক খ্যাতি দিয়েছিল। তাঁর অনুরাগীরা তাঁর আরোগ্য কামনা করেছেন। সত্যরাজ ছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা মহেশ বাবু (Mahesh Babu), পরিচালক প্রিয়দর্শন (Priyadarshan)-এর মতো একাধিক তারকা।

whatsapp logo