Bengali SerialHoop Plus

Adrit Roy: ‘মিঠাই’-এর শুটিং শেষে আদৃত নয়, কার সাথে ছবি শেয়ার করলেন কৌশাম্বী?

31 শে মে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর শেষ শুটিং হয়েছে। জুন মাসের 11 তারিখ হবে শেষ সম্প্রচার। শেষদিনের শুটিং থেকে একের পর এক ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনুরাগীদের স্বার্থে একে অপরকে আলিঙ্গন করে শুভকামনাও জানিয়েছেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিড’ আদৃত রায় (Adrit Ray)। তবে তাঁদের সম্পর্কে চিড় ধরার জন্য যাঁকে সবসময় দায়ী করেছেন মিঠাই-ভক্তরা, সেই শ্রীনন্দা ওরফে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র এদিন শুটিং না থাকলেও র‌্যাপ আপ পার্টিতে ছিলেন তিনিও। আদৃতের বড় দিদির ভূমিকায় অভিনয় করছিলেন কৌশাম্বী। কিন্তু ধীরে ধীরে তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। চলতি বছর আদৃতের জন্মদিনে একে অপরের নাম না করেও তাঁরা দিয়েছেন সেই সম্পর্কে সীলমোহর।

‘মিঠাই’-এর শেষ শুটিংয়ের পর সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বী তাঁর অভিনীত চরিত্র শ্রীনন্দা ও তার স্বামী রাজীবের ছবির কোলাজ শেয়ার করে বিগত আড়াই বছর ধরে মিঠাই ও মনোহরার সব সদস্যের আপন করে নেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন জি বাংলা, রাখি (Rakhi), ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prashad Das), স্যান্ডি দত্ত (Sandy Dutta) ও কৃশানু (Krishanu)-কে শ্রীনন্দা চরিত্রটি তাঁকে ফুটিয়ে তোলার সুযোগ দেওয়ার জন্য।

টিম ‘মিঠাই’-এর প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানিয়ে শ্রীনন্দা লিখেছেন, প্রচুর মিষ্টি স্মৃতি রয়েছে যেগুলি তাঁর সাথে সারাজীবন থেকে যাবে। তবে তিনি মনে করিয়ে দিয়েছেন, জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’-তে আবারও নতুন রূপে দেখা হবে তাঁর সাথে। তাঁর পাশে থাকার আর্জি জানিয়ে কৌশাম্বী সব শেষে মহাদেব ও বালগোপালকে স্মরণ করেছেন।

আগামী 12 ই জুন থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ‘ফুলকি’। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ধারাবাহিকের প্রোমো যাতে কৌশাম্বীর দেখা মিলেছে ধারাবাহিকের নায়ক রোহিতের বিধবা বৌদির চরিত্রে।

whatsapp logo