Hoop VideoHoop Viral

শরীরে শরীর লেগে উঠল উষ্ণতার ঝড়, কাজল-খেসারির জবরদস্ত নাচে ফিদা দর্শকরা

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে আম্রপালি- নিরাহুয়া জুটির রসায়ন যেমন সুপার হিট, তেমনই খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানি’র (Khesari lal Yadav and Kajal Raghwani) জুটিও দুর্দান্ত। দর্শকরা এই দুজনকে একসঙ্গে পর্দায় দেখতে খুবই পছন্দ করে। দুজন মিলে একসঙ্গে বহু সিনেমা উপহার দিয়েছেন, ফলে দুজনের কেমিস্ট্রি সুপার কুল।

আজকের প্রতিবেদনে আমরা খেসারি ও কাজল রাঘওয়ানি’র একটি পুরনো গানের ভিডিও নিয়ে আলোচনা করবো যেটা এই মুহূর্তে ইউটিউবে ব্যাপক ভাইরাল ও রীতিমত হিট। Yashi Films Bhojpuri চ্যানেলে গিয়ে আপনি যদি Cooler kurti me laga la গানটি সার্চ করেন তাহলে দেখবেন, এখনও পর্যন্ত এই গানে ভিউ এসেছে 339 মিলিয়ন! ভাবা যায়!

উক্ত গানটিতে দমদার পারফর্ম করেছেন কাজল ও খেসারি। অনেকটা আইটেম ড্যান্সের মতন এই পারফরম্যান্স। প্রথমে কাজল সালোয়ার স্যুট পরে স্টেজে আসেন। একাই নাচ শুরু করেন, পরে খেসারি লাল যাদব যোগ দেন। এককথায় একটা অসাধারন ড্যান্স পারফরম্যান্স তুলে ধরেছেন এই জুটি। নাচটির মধ্যে দুজনের রসায়ন দারুন ভাবে লক্ষ্য করা গিয়েছে যেমন, তেমন দুজনে দারুন নেচে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

“Cooler kurti me laga la” গানটি গেয়েছেন খেসারি নিজেই। তিনি একাধারে যেমন অভিনেতা তেমনই একজন সুগায়ক। মাঝে মধ্যেই তার গান ভাইরাল হয়। ২০১২ সালে, তাঁর যুগান্তকারী সিনেমা “সাজন চালে সসুরাল” মুক্তি পায়। তখন থেকে খেসারি নিজেই নিজের জায়গা বানিয়ে নেন। এখন তার ভক্তের সংখ্যা অনেক। পাশাপাশি কাজল রাঘওয়ানি হলেন দুর্দান্ত একজন অভিনেত্রী। তিনিও তার কেরিয়ারে প্রচুর সিনেমা করেছেন, তবে খেসারি লালের সঙ্গে তার জুটি বেশি চর্চিত। বলা বাহুল্য, Cooler kurti me laga la গানটি ভাইরাল হয়েছে শুধুমাত্র দুজনের ড্যান্স পারফরম্যান্সের জন্য নয়, এই গানটিও চমৎকার, যেটা গেয়েছেন খেসারি ও প্রিয়াঙ্কা সিং (Khesari Lal Yadav and Priyanka Singh)।

Related Articles