BollywoodHoop Plus

বয়স হয়ে যাচ্ছে! ছেলের বিয়ে দেখার ইচ্ছা ক্যান্সার আক্রান্ত কিরণ খেরের

গত এপ্রিল মাসে বিরল ধরনের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ খের (kirran kher)। তাঁর স্বামী অভিনেতা অনুপম খের (Anupam kher) টুইট করে কিরণের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। তিনি বলেছেন, এই বিরল ধরনের ব্লাড ক্যান্সারটির নাম myeloma। অনুপম জানিয়েছেন, আপাতত কিরণ চিকিৎসাধীন রয়েছেন। তিনি ও তাঁদের পুত্র সিকন্দর (sikandar kher) কিরণের লড়াকু মনোভাবকে কুর্ণিশ জানিয়েছেন। এর মধ্যেই কিরণ চাইছেন, তাঁর পুত্র সিকন্দর যেন বিয়ে করেন।

সম্প্রতি সিকন্দর একটি ইন্সটাগ্রাম ভিডিও শুট করেছেন যেখানে ভিডিও যখন শুরু হচ্ছে, তখন বোঝা যাচ্ছিল, কিরণ ও অনুপম সিকন্দরের বিয়ে নিয়ে কথা বলছেন। একসময় কিরণ বলেন, 41 বছর বয়সী সিকন্দরের এবার বিয়ে করা উচিত। মায়ের দিকে মজা করে তাকান সিকন্দর। এই ভিডিওটি ছিল খের পরিবারের একটি সাধারণ ভিডিও যেখানে অনুপম খের স‍্যুপ খাচ্ছিলেন এবং কিরণ সোফায় আর পাঁচজন সাধারণ মহিলার মতোই বসে রিল‍্যাক্স করছিলেন। তবে এই ভিডিওর মাধ্যমে ক্যান্সার আক্রান্ত হওয়ার পর কিরণ সকলের সামনে এসে ধন্যবাদ জানিয়েছেন তাঁর সুস্থতা কামনা করার জন্য।

জানা গিয়েছে, কিরণের জন্য গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ড। এছাড়াও আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবরাও খের পরিবারের পাশে রয়েছেন। অনুপম খের সবাইকে কিরণের জন্য প্রার্থনা করতে অনুরোধ জানিয়েছেন। তার পাশাপাশি তিনি বলেছেন, কিরণকে নিয়ে গুজব না ছড়াতে। কিছুদিন আগেই করোনার টিকা নিয়েছেন কিরণ।

থিয়েটারের পাশাপাশি বলিউডে বিভিন্ন চরিত্রে কিরণের অভিনয় সকলের নজর কেড়েছে। এমনকি ঋতুপর্ণ ঘোষ (Rituparno ghosh) পরিচালিত বাংলা ফিল্ম ‘বাড়িওয়ালি’-তে মূখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন কিরণ। কিন্তু তিনি বাংলা বলতে পারতেন না। এই কারণে তাঁর বাংলা ডাবিং করেছিলেন অভিনেত্রী রীতা কয়রাল (Rita koyral)। তবে এই ফিল্মে অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছিলেন কিরণ। এছাড়াও ‘সর্দারি বেগম’ ফিল্মে অনবদ্য অভিনয়ের জন্য তাঁর ঝুলিতে এসেছিল আরও একটি জাতীয় পুরস্কার। ফিল্মে অভিনয়ের পাশাপাশি কালার্স চ্যানেলের জনপ্রিয় ট‍্যালেন্ট হান্ট ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এ করণ জোহর (karan johar) ও মালাইকা অরোরা (Malaika arora)-র উপস্থিতি সত্ত্বেও সমস্ত আলো কেড়ে নিয়েছিলেন কিরণ একাই। এছাড়াও লোকসভায় বিজেপির সাংসদ হিসাবে কিরণের উপস্থিতি লক্ষ্যণীয় ছিল।

Related Articles