Koel Mallick: উপর দিকে পা তুলে এটা কি করলেন কোয়েল!

Avatar

Nilanjana Pande

প্রতি বছর আন্তর্জাতিক যোগা দিবসে কোয়েল মল্লিক (Koel Mallick) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁর যোগার ভিডিও। কারণ কোয়েল বিশ্বাস করেন যোগাসনের ফলে শুধুমাত্র শারীরিক ভাবেই নয়, মানসিক ভাবেও সুস্থ থাকা যায়। মা হওয়ার পর নিজের বাড়তি ওজন যোগার মাধ্যমেই কমিয়ে ফেলেছিলেন কোয়েল। ফলে যোগাসন প্রক্রিয়ার কাছে তিনি কৃতজ্ঞ। এই কারণে প্রতি বছরের মতো এবারেও নিয়মের ব্যতিক্রম না করে আন্তর্জাতিক যোগা দিবসে নিজের যোগাসনের ভিডিও ইন্সটাগ্রামে সকলের সাথে শেয়ার করে নিলেন কোয়েল।

কোয়েলের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা গেল বিভিন্ন ধরনের যোগাসন করতে। তার সাথেই কোয়েল প্রাণায়াম করলেন। একবার তো পোজ দিতে গিয়ে হেসেও ফেলেছিলেন তিনি। কোয়েলের পরনে ছিল কালো রঙের জেগিংস ও গোলাপি রঙের টি-শার্ট। চুলে বাঁধা ছিল পনিটেল। কোনো মেকআপ করেননি তিনি। যোগা ম্যাটের উপর স্বচ্ছন্দে যোগা করলেন কোয়েল। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, সুস্থ থাকুন, খুশি থাকুন। কোয়েলের অনুরাগীরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ। অনেকে লিখেছেন, এখনও কোয়েল কলকাতার অন্য অভিনেত্রীদের তুলনায় সুন্দরী। অনেকে লিখেছেন, টলিউডের রানী কোয়েল। অনেকের অনুরোধ, দেব (Dev) ও জিৎ (Jeet)-এর বিপরীতে বড় পর্দায় আবারও তাঁরা দেখতে চান কোয়েলকে।

অনেকে লিখেছেন, যোগা করার সময়েও যে কাউকে এত সুন্দর লাগতে পারে, তা কোয়েলকে না দেখলে বিশ্বাস হত না। সাধারণতঃ সমালোচিত হন না কোয়েল। তবে কিছুদিন আগে শুটিং করতে গিয়ে জঙ্গলের মধ্যে মহাদেবের মন্দির দেখতে পেয়েছিলেন তিনি। মহাদেবের দর্শন করতে গিয়েছিলেন কোয়েল। তাঁর পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও জেগিংস। এই পোশাকে মহাদেবের দর্শন করার ঘটনা নিয়ে কোয়েলকে একজন নেটিজেন সংস্কারের শিক্ষা দিলে অভিনেত্রী উত্তরে বলেছিলেন, ভক্তি মনের ব্যাপার।

আগামী দিনে কোয়েলকে দেখা যাবে অরিন্দম শীল (Arindam Shil)পরিচালিত ফিল্ম ‘জঙ্গলে মিতিনমাসি’-তে মিতিন মাসির ভূমিকায়। ফিল্মটি পুজোর সময় রিলিজ করার কথা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)