Hoop PlusTollywood

Koel Mallick: পরনে ডিপনেক ক্রপ টপ, মাখন ত্বক মারকাটারি ফিগারে নেটদুনিয়ায় ঝড় তুললেন কোয়েল

কোয়েল মল্লিক (Koel Mallick) ইদানিং যথেষ্ট বাছাই করে কাজ করছেন। কোয়েলের সাথে নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-র বিয়ের সময় অনেকেই মনে করেছিলেন, হয়তো নিসপালের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস-এর প্রায় প্রত্যেকটি ফিল্মে নায়িকা হিসাবে কোয়েলকে দেখা যাবে। কিন্তু কোয়েল ও নিসপাল দুজনেই যথেষ্ট প্রফেশনাল। তাঁরা একে অপরের সিদ্ধান্তে প্রভাব ফেলেন না। কোয়েল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি তিনি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

কোয়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি ফুশিয়া পিঙ্ক রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটের উপরিভাগে রয়েছে ক্রপ টপ। ক্রপ টপটি লং স্লিভ। এটিতে রয়েছে কলার। টপটি ডিপ নেক হওয়ার কারণে ক্লিভেজ শো-অফে স্বচ্ছন্দ নন কোয়েল। এই কারণে তিনি কালো রঙের টিউব পরেছেন যা ক্রপ টপের ফাঁক দিয়ে দৃশ্যমান হয়েছে। এর সাথে নিম্নাংশে রয়েছে গোলাপি রঙের ফ্লেয়ারড প‍্যান্ট। ক্রপ টপটি পিছনে একটি লম্বা ফিতে দিয়ে বাঁধা রয়েছে। এই পোশাকের সাথে কোয়েল হালকা মেকআপ করলেও ঠোঁট রাঙিয়েছেন লাল রঙে। চুলে বেঁধেছেন মেসি বান। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে কোয়েল লিখেছেন, গোলাপি রঙের প্রতি ভালোবাসা। এর সাথে তিনি জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি।

কোয়েলের ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ তাঁকে বলেছেন, বয়স যেন কোয়েলের কাছে শুধুই একটি সংখ্যা মাত্র। অনেকেই কোয়েলের সৌন্দর্যের প্রশংসা করেছেন। বাংলাদেশেও রয়েছে কোয়েলের ফ্যান বেস। তাঁদের কাছে কোয়েল ও রঞ্জিত মল্লিক (Ranjit Mullick) দুজনেই সমান প্রিয়। অনেকে কোয়েলের কাছে সৌন্দর্য ধরে রাখার টিপস জানতে চেয়েছেন। কোয়েল অবশ্য প্রায়ই ইন্সটাগ্রামে নিজের ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেন।

গত বছরের মাঝামাঝি রিলিজ করেছিল কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে মহিলা সাংবাদিকের চরিত্রে কোয়েলের অভিনয় প্রশংসিত হয়েছিল। কোয়েলকে শেষবার দেখা গিয়েছিল শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukherjee)-র কাহিনী অবলম্বনে নির্মিত ফিল্ম ‘বনি’-তে। এই ফিল্মে কোয়েলের বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo