Hoop PlusTollywood

Koel Mallick: জন্মদিনের স্বামীকে যেভাবে শুভেচ্ছা জানালেন কোয়েল

সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রাণে (Nispal Singh Rane) বরাবর প্রচারবিমুখ। সোশ্যাল মিডিয়ায় সেভাবে তাঁর দেখা মেলে না। কাজ নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসেন নিসপাল। এই কারণেই তাঁর জন্মদিনও কাটল চূড়ান্ত ব্যস্ততার মধ্যেই। তবে কোয়েল (Koel Mallick) নিজের মতো করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন নিসপালকে।

এদিন কোয়েল ইন্সটাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, বাইরে কোথাও ঘুরতে গিয়েছিলেন কোয়েল ও নিসপাল। পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছেন দুজনে। ছবিগুলি শেয়ার করে নিসপালকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কোয়েল। কোয়েলের অনুরাগীরাও এদিন নিসপালকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পর 2013 সালে শিখ রীতি মেনে গুরুদুয়ারায় বিয়ে হয়েছিল কোয়েল ও নিসপালের। একই দিনে সন্ধ্যায় বাঙালি রীতিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। 2020 সালে করোনাকালে জন্ম হয়েছিল কোয়েল ও নিসপালের পুত্রসন্তান কবীর (Kabir)-এর। তবে অন্যান্য স্টারকিডদের মতো কবীরকে সবসময় ক্যামেরার সামনে রাখা পছন্দ করেন না কোয়েল ও নিসপাল। তাঁরা তাঁদের পুত্রকে একটি সুস্থ শৈশব দিতে চান।

গত বছর কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’ রিলিজ করেছিল যাতে কোয়েল এক মহিলা সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও গত বছর রিলিজ করেছিল কোয়েল অভিনীত ফিল্ম ‘বনি’। তবে মা হওয়ার পর কবীরকে সময় দিতে কোয়েল কমিয়ে দিয়েছেন কাজের সংখ্যা। আপাতত আবারও তাঁকে বড় পর্দায় দেখার অপেক্ষা করছেন তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles