Bengali SerialHoop Plus

Godhuli Alap: দুর্দান্ত অভিনয় সত্ত্বেও টিআরপি তালিকায় পিছিয়ে, ‘গোধূলি আলাপ’ প্রসঙ্গে কি বলছেন কৌশিক!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধূলি আলাপ’ প্রথমদিকে বিতর্কের সম্মুখীন হলেও ধীরে ধীরে দর্শকদের কাছে এই কাহিনী গ্রহণযোগ্য হয়ে উঠেছে। ‘গোধূলি আলাপ’ প্রকৃতপক্ষে, একজন মধ্যবয়সী উকিল অরিন্দম রায় ও তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট স্ত্রী নোলকের কাহিনী। সম্প্রতি 100 পর্ব অতিক্রম করল ‘গোধূলি আলাপ’। এই সিরিয়ালের মাধ্যমে বহুদিন পর আবারও ছোট পর্দায় প্রত্যাবর্তন ঘটেছে কৌশিক সেন (Koushik Sen)-এর। এতগুলি পর্ব পার করেও ‘গোধূলি আলাপ’-এর টিআরপি আশানুরূপ নয়। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কৌশিক।

কৌশিকের মতে, টিআরপি নিয়ে ভাবলে কাজ করা যায় না। অভিনয় করা তাঁর কাজ। কিন্তু টিআরপি নিয়ে ভাবনা প্রযোজকের কাজ। কৌশিকের কাছে টিআরপির কোনো সঠিক ব্যাখ্যা হয় না। কোথাও কৌশিকের সাথে মিলে যাচ্ছে অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)-র মতাদর্শ। অপরাজিতা এই মুহূর্তে অভিনয় করছেন জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ। কিন্তু এই সিরিয়ালের টিআরপিও উল্লেখযোগ্য নয়। টিআরপি প্রসঙ্গে বলতে গিয়ে অপরাজিতার প্রশ্ন, অভিনয় জগতে এতদিন কেটে যাবার পর সত্যিই কি টিআরপি বিচার করবে অভিনয়ের মান!

এমনকি একটি সাক্ষাৎকারে বাদশা মৈত্র (Badsha Moitra) বলেছিলেন, বর্তমানে প্রাধান্য পায় শুধুই টিআরপি। অনেক সময় ভালো কাহিনীও টিআরপির অভাবে বন্ধ হয়ে যায়। তবে ‘গোধূলি আলাপ’-এর শুরুতে অসমবয়সী প্রেমের কাহিনী নিয়ে রীতিমতো ট্রোলিং শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে পরবর্তীকালে পরিস্থিতি অনেকটাই বদলেছে।

পোড়খাওয়া উকিল অরিন্দমের সাথে পরিস্থিতির চাপে পড়ে বিয়ে হয় নোলকের। অরিন্দমের পরিবারের সদস্যরাও এই বিয়েকে মানতে পারছিলেন না। কিন্তু এক পরিস্থিতি অরিন্দম ও নোলককে সাতপাক ঘুরতে বাধ্য করেছিল। অপর পরিস্থিতি ধীরে ধীরে তাদের দুজনকে কাছাকাছি নিয়ে আসছে। তবে বাস্তবে চুয়ান্ন বছর বয়সে এসে কৌশিক নতুন করে প্রেমের দৃশ্যে অভিনয় করতে গিয়ে অস্বস্তি বোধ করেন না। পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আজ তিনি সফল।

whatsapp logo