Hoop News

Koel Second Baby: ফের মা হচ্ছেন কোয়েল মল্লিক, দিলেন সুখবর! কোয়েলের কোলে কবে আসছে দ্বিতীয় সন্তান?

পরিবারে সুখবর আবারো মা হতে চলেছেন কোয়েল মল্লিক । ২০২০ সালে প্রথম পুত্র কবীরের জন্ম হয়, এতদিন এক সন্তান আর কাজ সমানভাবে সংলাপ ছিলেন মল্লিক পরিবারের রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল। দ্বিতীয় সন্তান আসার সুখবর প্রকাশ করেছেন কোয়েল মল্লিক নিজেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পরিবার বড় হচ্ছে, খুব জলদি কবীর বড় ভাই হতে চলেছে, আপনাদের থেকে ভালোবাসা আর শুভকামনা প্রয়োজন এই সময়। শুধু তাই নয় তিনি হ্যাশ ট্যাগেও জুড়ে দিয়েছেন লাভ, লাইফ, ব্লেসিং আর ব্লিশের রিয়াক্ট।

তবে শুধুমাত্র এই কথাই বলেননি ছবিতে রয়েছে নিসপাল সিং, কবীর এবং কোয়েল নিজের। কোয়েলের এই পোস্টে অনেকে অনেক রকম মন্তব্য করেছেন, সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অসাধারণ পরিবারের সকলকে অনেক শুভেচ্ছা, আবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত লিখেছেন, শুভেচ্ছা, ভীষণ খুশির খবর অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ও কিন্তু লিখতে ভুলে যার নীতি লিখেছেন অনেক শুভেচ্ছা। নুসরাত জাহান, মিমি চক্রবর্তী, মৌনি রায়, এছাড়া শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

মল্লিক পরিবারের মেয়ে কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা। তারপর ২০২০ সালে বিবাহ বার্ষিকীর দিন ঘোষণা করেছিলেন, তিনি মা হবেন, তারপরে ২০২০ সালের ৫ই মে কোয়েল নিসপালের কোলে আসে ছোট্ট কবীর ছিলেন। তারপরে মা হওয়ার পাশাপাশি তিনি সমান তালে কাজকর্ম সামলাচ্ছিলেন কিন্তু আবারো পুজোর আগে মল্লিক পরিবারে খুশির হাওয়া, কোয়েল দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। যদিও দ্বিতীয় সন্তান কবে কোলে আসবে তা এখনো জানা যায়নি। তবে আশা রাখা যাচ্ছে যে, ২০২৫ এর শুরুতেই দেখা মিলবে মল্লিক ও সিং পরিবারের নতুন সদস্যকে।

Related Articles