Bengali SerialHoop Plus

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান, ফের টিভির পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার

২০১৮ সালে এই অভিনেত্রীকে শেষবার স্টার জলসার একটি ধারাবাহিকে টেলিভিশনের পর্দাতে দেখা গিয়েছিল। ইনি কখনো দেবের মা তো কখনো শুভশ্রীর মা হয়েছেন। জিৎ অঙ্কুশের মতো স্টারদের ও মা। আবার ছোট পর্দাতে জাঁদড়েল শ্বাশুড়ি। যেমন ইনি ছেলে ও বৌমাকে ভালোবাসেন ঠিক একইভাবে প্রয়োজন হলে তাদের শাসন করেন। কার কথা বলছি বলুন তো। ইনি আর কেউ নন, অভিনেত্রী লাবণী সরকার। সকলের প্রিয় লাবু দি। ইনি শেষবার অনস্ক্রিন বিক্রম ঘোষ ও ঐন্ড্রিলা সেনের মা হয়েছিলেন। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক “ফাগুন বৌ” ধারাবাহিকে কাজ করেছিলেন।

এরপর টেলিভিশন থেকে দীর্ঘ বিরতি নিয়ে নতুন বছরে রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউস থেকে নতুন রুপে স্টার জলসায় ফিরছেন লাবণী সরকার। নতুন বছরে নতুন ধারাবাহিক ‘ফেলনা’য় দেখা যাবে লাবণী সরকারকে। প্রযোজক রাজ চক্রবর্তী জানিয়েছেন, ইতিমধ্যেই ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গিয়েছে। লাবণী সরকার ছাড়াও ধারাবাহিকে থাকছেন সুমন্ত মুখোপাধ্যায়, রেশমি সেন, দেবজ্যোতি, সপ্তর্ষি, রোশনি, পুষ্পিতাকেও। দেবজ্যোতি শেষবার স্টার জলসার ‘কপালকুন্ডলা’ ধারাবাহিকে কাপালিকের ভূমিকায় অভিনয় করেছেন।

ইউভান হওয়ার পর ফের টেলিভিশনে ফিরলেন রাজ চক্রবর্তী। ফেলনা মূলত নারীকেন্দ্রিক কাহিনি। প্রতিভা থাকা সত্ত্বেও কীভাবে মহিলাদের অবহেলিত হতে হয় সেই মোড়কে ধারাবাহিকের গল্প বুনেছে লীনা গঙ্গোপাধ্যায়। স্টার জলসায় খুব শিগগিরিই শুরু হবে নতুন এই ধারাবাহিকটি। অবশ্য এখনো এর প্রমো লঞ্চ হয়নি। অবশ্য লাবনী জানিয়েছিলেন তিনি এখন ছোট পর্দা ছেড়ে বড় পর্দাতে কাজ করতে চান। কিন্তু রাজকে নিজের ছেলের মতো ভালোবাসেন তাই তো অনেকদিন আগেই রাজ চক্রবর্তীকে কথা দিয়েছিলেন আর সেই জন্য ফের ধারাবাহিকে ফিরছেন লাবণী সরকার। অবশ্য কোন চরিত্রে থাকছেন অভিনেত্রী সেই বিষয়ে কিছু জানা যায়নি।

চলতি বছরে যেমন ধারাবাহিকে কাজ করছেন সমান্তরালভাবে বড় পর্দাতেও অভিনেত্রী কাজ করছেন। একাধিক সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন লাবণী সরকার। প্রযোজক সোহম চক্রবর্তীর প্রথম ছবি ‘কলকাতার হ্যারি’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। অনুশ্রী মেহতার একটি হিন্দি ছবিতেও কাজ করার কথা রয়েছে। সেই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রো রাধিকা আপ্টে। অন্যদিকে বড়পর্দায় মুক্তির অপেক্ষায় পরিচালক রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’। এই সিনেমাতে রয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়। দু’টি ছবির প্রযোজনাতেই রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট। এখন শুধু সিনেমা গুলি মুক্তির অপেক্ষা।

Related Articles