whatsapp channel

Lifestyle: ঘরে এই রঙের মোমবাতি জ্বালান, অর্থনৈতিক সংকট থেকে চিরতরে মুক্তি পাবেন

ঘরে মোমবাতি আমরা নানা কারনে জ্বেলে থাকি, তবে বর্তমানে লোডশেডিংয়ের পরিমাণটা কম হওয়ায় মোমবাতি জ্বালানোর চল অনেকটাই কমে গেছে। কিন্তু বাস্তু বলছে, আপনি যদি ঘরের নির্দিষ্ট কোন দিকে কোন বিশেষ…

Avatar

ঘরে মোমবাতি আমরা নানা কারনে জ্বেলে থাকি, তবে বর্তমানে লোডশেডিংয়ের পরিমাণটা কম হওয়ায় মোমবাতি জ্বালানোর চল অনেকটাই কমে গেছে। কিন্তু বাস্তু বলছে, আপনি যদি ঘরের নির্দিষ্ট কোন দিকে কোন বিশেষ রঙের মোমবাতি জ্বালাতে পারেন, তাহলে আপনি বিশেষভাবে উপকৃত হবেন। Hoophaap- এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) অর্থনৈতিক সমৃদ্ধির জন্য দক্ষিণ কোণে একটি লাল রঙের মোমবাতি জ্বেলে দিতে পারেন, এতে কিন্তু মা লক্ষ্মী আপনার উপর কৃপা বর্ষণ করবেন।

২) অনেক সময় গৃহে নেগেটিভ শক্তি থাকার জন্য ঝগড়া-বিবাদ লেগেই থাকে, তাই এই ঝগড়া-বিবাদ কলহের হাত থেকে যদি নিজেদের সংসারকে বাঁচাতে চান, তাহলে দক্ষিণ-পশ্চিম কোণে একটি হলুদ বা গোলাপি রঙের মোমবাতি জ্বেলে দিতে পারেন।

৩) অনেক সময় আমরা কাজ করতে এনার্জি পাই না, আমাদের জীবনের গতি যেন হারিয়ে যায়, সেক্ষেত্রে পূর্বদিকের সবুজ রঙের মোমবাতি জ্বালাতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনের গতি বজায় থাকবে।

৪) পশ্চিম দিকে সাদা মোমবাতি জালানো আপনার গৃহের জন্য শুভ বার্তা বয়ে নিয়ে আসতে পারে।

৫) এছাড়া উত্তর-পশ্চিম দিকে যদি সাদা মোমবাতি জ্বালানো হয়, তাহলে আপনি আপনার গৃহে এর জন্য শুভবার্তা ঘরের মধ্যে প্রবেশ করাতে পারবেন, অনেক পজিটিভিটি আপনার গৃহে প্রবেশ করবে সেক্ষেত্রে নেগেটিভ শক্তি আপনার গৃহ থেকে বাইরে বেরিয়ে যাবে।

whatsapp logo