Hoop PlusTollywood

Madhumita Sarcar: দুধ সাদা ট্রান্সপারেন্ট শার্টে সমুদ্র সৈকতে উষ্ণতার ঝড় তুললেন মধুমিতা, ভাইরাল ছবি

সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা সরকার (Madhumita Sarcar) অভিনীত ওয়েব সিরিজ ‘উত্তরণ’। এই ওয়েব সিরিজের মাধ্যমে সিরিজে ডেবিউ করলেন মধুমিতা। তবে শুটিংয়ের মাঝে শীত চলে যাওয়ার আগেই তাঁকে পাওয়া গেল একদম অন্য মুডে। সমুদ্রের জলকে উপভোগ করছেন তিনি।

মধুমিতা সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে মধুমিতাকে দেখা যাচ্ছে সমুদ্রতটে ভেসে আসা জলের ঢেউ নিতে। কখনও সেই জল ছুড়ে নিজের মনের মতো করে খেলছেন মধুমিতা। তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট লং শার্ট। দুই পা উন্মুক্ত। দূরে দেখা যাচ্ছে সূর্যাস্তের আভা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, সমুদ্র তাঁর বেচে থাকার ওষুধ। মধুমিতার এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায় (Sukanta Ganguly)-র লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে ‘উত্তরণ’। একটি এমএমএস বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। বিবাহিত মেয়ের চরিত্রে অভিনয় করছেন মধুমিতা। এমএমএস-এর কারণে তার চারপাশের চেনা মুখগুলি অচেনা হয়ে যায়। সকলের বিশ্বাস হারায় নির্দোষ মেয়েটি।

‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে মূল ভূমিকায় তিনি অভিনয় করেছিলেন। মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ গত বছরের পয়লা বৈশাখে মুক্তি পেয়েছিল। এই মুহূর্তে ‘কুলের আচার’ নামক নতুন একটি ফিল্মের শুটিং শেষে মুক্তির অপেক্ষায় মধুমিতা।

Related Articles