Hoop NewsHoop PlusTollywood

Madan Mitra: জন্মদিনে মদন মিত্রের বাহুডোরে মধুমিতা, পরম স্নেহে খাইয়ে দিলেন কেক

গতকালই ৬৭ পেরিয়ে ৬৮ বছরের গন্ডিতে পা দিলেন মদন মিত্র (Madan Mitra)। বয়স বাড়লেও তিনি যেন সময়ের উল্টোপথে হাঁটেন। রাজনৈতিক কেরিয়ারে যেমন সাবলীল তিনি, তেমনই নিজেকে নিয়েও বেশ সক্রিয় মদন মিত্র। নাচ, গান, ঘোরাঘুরি এই সবকিছু জনসমক্ষে করেন এই বিধায়ক। রয়েছে নারীসঙ্গও। আর তাই সবাইকে নিয়েই নিজের ৬৮ তম জন্মদিন পালন করলেন এই ‘রঙিন নেতা’। আর সেখানেই দেখা গেল এক টলি-অভিনেত্রীকেও! মদন মিত্রকে কেক কেটে খাইয়ে দিলেন নিজের হাতে। কে সেই অভিনেত্রী?

গতকাল প্রিয় নেতা মদন মিত্রর জন্মদিন উপলক্ষ্যে যেন অন্য মেজাজে ছিল গোটা কামারহাটি। দলীয় কার্যালয়েও ছিল জন্মদিনের বিশেষ আয়োজন। আর কর্মীদের ডাকে সাড়াও দেন এই নেতা। মদন মিত্র উপস্থিত হন সেখানে। আর সেই জন্মদিনের ভিডিও নিজের সামাজিক মাধ্যমের প্রোফাইলে শেয়ার করেছেন মদন মিত্র। এক্কেবারে ধুতি পাঞ্জাবিতে জন্মদিনের বাঙালি বাবু হয়ে ধরা দিয়েছেন বিধায়ক। চোখে সেই পরিচিত চশমা, গলায় রজনীগন্ধার মালা। সেই ভিডিওতে মদন মিত্রর পাশে দেখা গেছে পুত্রবধূ মেঘনা মিত্রকেও। ছিলেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যও (Sreetama Bhattacharya)। তবে সবথেকে উল্লেখযোগ্য উপস্থিতি ছিল অভিনেত্রী মধুমিতা সরকারের (Madhumita Sarcar)। কখনো তিনি মাইক্রোফোন হাতে অনুষ্ঠান পরিচালনার ভার নেন, কখনো আবার নিজের হাতে মদন মিত্রকে কেক কেটে খাইয়ে তাকে জড়িয়ে ধরেন। ভিডিওর ক্যাপশনে মদন মিত্র সকলকে জানিয়েছেন ভালোবাসাও।

তবে এই ভিডিও দেখে মন্তব্যের ঝড় তুলেছেন অনুরাগীরা। কেউ মজার ছলে লিখেছেন, ‘দাদা আপনার বউ আপনাকে কিছু বলে না?’; কেউ আবার লিখেছেন, ‘সবাইকে নিয়ে কাতার গেছেন নাকি?’; আবার কেউ মন্তব্য করেছেন, ‘কচিরা ঠিক থাকবেন এসব অনুষ্ঠানে’।

রঙিন জীবন নিয়ে থাকার জন্য এমনিতেই চর্চায় থাকেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। কখনো কখনো তার নারীসঙ্গ এবং তার ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেঁড়া করেন অনেকেই। তবে এসবে বেশি কান দেন না তিনি। তাই আজও মদন মিত্র রাজ্যের শাসকদলের এক ‘কালারফুল বয়’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা