Hoop PlusTollywood

Madhumita Sarcar: স্লিভলেস ক্রপ টপে উঁকি দিচ্ছে গোপন জিনিস, ফের ভাইরাল মধুমিতা!

কিছুদিন আগেই মধুমিতা সরকার (Madhumita Sarcar) ঘুরে এসেছেন দার্জিলিঙ ও কালিম্পং। সেখান থেকে একটি গ্রামের পাশ দিয়ে বয়ে চলা ঝালং নদীতে স্নানের দৃশ্যের ভিডিও তৈরি করে ইন্সটাগ্রামে তা শেয়ার করেছিলেন তিনি। এবার মধুমিতাকে দেখা গেল সমুদ্রের ধারে। তবে তিনি কোন সি-বিচে গিয়েছেন তা জানাননি মধুমিতা। সি-বিচের ধারের একটি রিসর্ট থেকে কয়েকটি ছবি সপ্তাহের গোড়াতেই সকলের সাথে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস ক্রপ টপ ও নীল ডেনিম ট্রাউজার। ট্রাউজার জুড়ে রয়েছে সাদা রঙের ইমোটিকন প্রিন্ট। ক্রপ টপের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। মেকআপ করেননি মধুমিতা। গলায় রয়েছে কালো সুতোয় বাঁধা একটি রুদ্রাক্ষ। খোলা চুল উড়ছে সমুদ্রের হাওয়ায়। রিসর্টের বাগানের ধারে বসে ছবিগুলি তুলেছেন মধুমিতা। দূরে দেখা যাচ্ছে সমুদ্রের ঢেউ। আকাশে রয়েছে মেঘ ও রোদের খেলা। কখনও চিল মুডে, কখনও বা সমুদ্রের দিকে তাকিয়ে ছবি তুলেছেন মধুমিতা। কখনও ক্যামেরার দিকে পিছন ফিরে দুই হাত মেলে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে মধুমিতা লিখেছেন, শুধুমাত্র বাঁচছেন তিনি। ক্যাপশনে জুড়েছেন পৃথিবী ও এভিল আই-এর ইমোজি।

সাম্প্রতিক কালে ‘ফিভার এফএম’-এর কলকাতার স্টুডিওয় মধুমিতা উপস্থিত হয়েছিলেন তাঁর আগামী ফিল্ম ‘চিনি 2’-এর প্রচারের জন্য। সেখানে আরজে-র প্রশ্নের উত্তরে মধুমিতা জানিয়েছেন, তাঁর জীবনে প্রেম একবারই এসেছিল যাতে টক, মিষ্টি, ঝাল, তেতো সব ধরনের স্বাদ পেয়ে যাওয়ার পর আপাতত প্রেম থেকে দূরেই রয়েছেন তিনি।

আগামী দিনে মধুমিতা ডেবিউ করতে চলেছেন বলিউডে। হিন্দি ফিল্ম ‘ফর্জ’-এ তনুজ ভিরওয়ানি (Tanuj Bhirwani)-র বিপরীতে অভিনয় করবেন তিনি।

whatsapp logo