Advertisements

Madhumita Sarcar: উন্মুক্ত ঊরুতে সুস্পষ্ট ট্যাটু, খোলামেলা পোশাকে হইচই ফেলে দিলেন মধুমিতা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিউডের তরুণ প্রজন্মে বোল্ডনেসের নতুন সংজ্ঞা তৈরি করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোটপর্দা থেকেই তাঁর অভিনয় সফর শুরু। কিন্তু টেলিভিশনের সেই ‘পাখি’র সঙ্গে যদি এখনকার মধুমিতাকে মেলাতে যান তাহলে কিন্তু বড় ভুল করবেন। বড়পর্দায় পা রেখেই সম্পূর্ণ ভোল বদলে গিয়েছে তাঁর। এখন বেশিরভাগ সময় খোলামেলা অবতারেই দেখা যায় তাঁকে। আর মধুমিতার সেইসব ছবি, ভিডিওর জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা।

সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পরেই সিনেমার দিকে হাত বাড়ান নায়িকারা। ইদানিং সিনেমাতেও নতুন মুখের চাহিদা লক্ষ্য করা যাচ্ছে বেশ। এই তালিকায় একেবারে শুরুর দিকে নাম থাকবে মধুমিতার। অনেক দিন আগেই তিনি টেলিভিশনের গণ্ডি ছাড়িয়ে ঢুকে পড়েছেন সেলুলয়েডের পর্দায়। সাফল্যও পেয়েছেন হাতেনাতে। ছোটপর্দার থেকে অনেক গুণে বেড়েছে মধুমিতার জনপ্রিয়তা।

জনপ্রিয়তা উত্তরোত্তর বাড়ছে মধুমিতার। মূলত সোশ্যাল মিডিয়াতেই বেশি খ্যাতি অভিনেত্রীর। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় থাকেন মধুমিতা। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনুরাগীদের মধ্যে জনপ্রিয়তা ধরে রাখার কৌশল সহজেই আয়ত্ত করে ফেলেছেন মধুমিতা। সম্প্রতি অভিনেত্রীর এক ফ্যানপেজের তরফে কিছু ছবি শেয়ার করা হয়েছে। সম্পূর্ণ কালো রঙের মনোকিনি স্টাইলে পোশাকে ধরা দিয়েছেন তিনি। ফর্সা ঊরুতে জ্বলজ্বল করছে ট্যাটু। অভিনেত্রীর আবেদন ভরা চাহনিতেই গলে জল হয়ে গিয়েছেন ভক্তরা।

এখন আর ছোটপর্দায় কাজ না করলেও জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে মধুমিতার। সোশ্যাল মিডিয়ার দৌলতেই খ্যাতির শীর্ষে উঠছেন তিনি। এমনকি ইনস্টাগ্রামে তাঁর ছবি পৌঁছে গিয়েছে বলিউডেও। প্রায়ই নানান ফটোশুটের ছবি শেয়ার করতে থাকেন তিনি সোশ্যাল মিডিয়ায়। মধুমিতার হট লুকের সেসব ছবি দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের। তেমনি অনেক সময় ট্রোলের মুখেও পড়তে হয় তাঁকে। খোলামেলা পোশাকের জন্য মাঝেমধ্যেই ট্রোলড হতে হয় তাঁকে। তবে ট্রোলারদের কখনোই পাত্তা দিতে দেখা যায় না মধুমিতাকে। কোনো কমেন্টেরই উত্তর দেন না মধুমিতা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow