Hoop PlusTollywood

Madhumita Sarcar: পোশাকে সরতেই থাইয়ের ফাঁকে উন্মুক্ত মধুমিতার গোপন জিনিস

মধুমিতা সরকার (Madhumita Sarcar) আপাতত ব্যস্ত হয়ে পড়েছেন তাঁর আপকামিং ফিল্ম ‘চিনি 2’-এর শুটিং নিয়ে। 14 ই মার্চ এই ফিল্মের শুভ মহরতের দিন তিনি সকলের সাথে শেয়ার করেছেন ‘চিনি 2’-এর মোশন পোস্টার। কিন্তু তারও আগে সোমবার তিনি ভোলেননি তাঁর ‘মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস’-এর লুক ইন্সটাগ্রামে শেয়ার করতে। তবে একটু দেরি হয়ে গিয়েছে। অনুষ্ঠানটি ছিল গত শনিবার। অনুষ্ঠানের একদিন পরে নিজের লুক শেয়ার করেছেন মধুমিতা।

এদিন সন্ধ্যায় মধুমিতার পরনে ছিল একটি গ্রে রঙের গাউন। গাউনটি হাই-থাই স্লিটেড। স্প্যাগেটি স্লিভ গাউনের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত ছিল মধুমিতার ক্লিভেজ। গাউন জুড়ে ছিল সিকুইনের কারুকার্য। এই গাউনের উপরের অংশটি বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। নিচের অংশে পায়ের কাছে রয়েছে গ্রে রঙের ফারের ব্যবহার। গাউনটি হাই-থাই স্লিটেড হওয়ার কারণে মধুমিতার পায়ের অংশ অনেকখানি উন্মুক্ত। সেই সঙ্গে‌ দৃশ্যমান তাঁর থাইয়ের স্টাইলিশ গোপন ট্যাটু। এই গাউনটি ডিজাইন করছেন ফ্যাশন ডিজাইনার মাধব সরকার (Madhab Sarkar)। এই গাউনের সাথে মানানসই হালকা মেকআপ করেছেন মধুমিতা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। মধুমিতার পায়ে রয়েছে স্টোন স্টাডেড মেটালিক সিলভার পাম্প হিলস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে সোনালি রঙের তারার ইমোজি পোস্ট করেছেন মধুমিতা।

মধুমিতার ছবিগুলি তাঁর অনুরাগীদের পছন্দ হলেও নেটিজেনদের একাংশ আবারও তাঁকে বডি শেমিং করেছেন। অনেকে লিখেছেন, মধুমিতা বলিউড তারকা অনন্যা পান্ডে (Ananya Pandey)-র মোডিফায়েড ভার্সন।

আগামী দিনে ‘শ্রীকান্ত টু’-তে অভয়ার চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। বাংলায় ‘চিনি 2’-র পাশাপাশি দক্ষিণ ভারতের একটি ফিল্মে অভিনয় করছেন তিনি।

whatsapp logo