whatsapp channel

Madhumita Sarcar: সরস্বতী পুজোতেও নেই রেহাই, খোলামেলা পোশাকে নেটিজেনদের রোষের মুখে মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) এক দুর্গাপুজোয় নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন, কাজ করতে করতে তিনি ভুত হয়ে যাবেন। তবে চলতি বছরের ছাব্বিশে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবস ও বসন্ত পঞ্চমীর…

Avatar

Nilanjana Pande

মধুমিতা সরকার (Madhumita Sarcar) এক দুর্গাপুজোয় নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন, কাজ করতে করতে তিনি ভুত হয়ে যাবেন। তবে চলতি বছরের ছাব্বিশে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবস ও বসন্ত পঞ্চমীর যৌথ সেলিব্রেশনের দিনে মধুমিতা শাড়ি পরা ছবির পরিবর্তে শেয়ার করলেন পাশ্চাত্য পোশাকে নিজের ছবি।

বাণীবন্দনা ও প্রজাতন্ত্র দিবসের সকালে প্রায় হঠাৎই মধুমিতার যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ট্রাউজার ও ট্রান্সপারেন্ট কালো টপ। ডিপ নেক টপের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজের অনেকখানি অংশ। এই পোশাকের সাথে পার্পল রঙের ব্লেজার পরেছেন মধুমিতা। হালকা মেকআপ করেছেন তিনি। চুল খোলা রয়েছে। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে, লাল রঙের লিপস্টিকে ঠোঁট রাঙানো এক মহিলার পেন্টিং। ছবিটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, নিজেকে সবার আগে ভালোবাসো এবং তারপর অন্যকে যাকে তুমি ভালোবাসতে চাও। অবশ্যই একটি বিখ্যাত উক্তি ধার করে সোশ্যাল মিডিয়ায় তুলে দিয়েছেন মধুমিতা।

মধুমিতার ছবিতে কমেন্ট করে কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র (Madan Mitra) লিখেছেন, ঠিক আছে। মদনকে অনেকে কটাক্ষ করেছেন এই কমেন্টের জন্য। নেটিজেনদের একাংশ অশালীন কটাক্ষ করেছেন মধুমিতাকে। তাঁকে বডি শেমিং করেছেন নেটিজেনরা। অনেকে কটাক্ষ করেছেন মধুমিতার খোলামেলা পোশাক নিয়েও। এই ছবি শেয়ার করার জন্য প্রশংসিত নয়, বরং সমালোচিত হলেন মধুমিতা।

চলতি বছর রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘দিলখুশ’। এছাড়াও একটি দক্ষিণী ফিল্মেও অভিনয় করেছেন তিনি।

whatsapp logo