Hoop PlusTollywood

Sudipa Chatterjee: পুরীর সি-বিচে কার সঙ্গে সময় কাটাচ্ছেন সুদীপা!

কয়েকদিন আগেই সপরিবারে পুরী রওনা দিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। তাঁর সাথে রয়েছেন তাঁর ফিল্ম পরিচালক স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee) ও একমাত্র পুত্রসন্তান আদিদেব চট্টোপাধ্যায় (Adidev Chatterjee)। পুরী যাত্রার ছবি শেয়ার করে সুদীপা জানিয়েছেন, শ্রী জগন্নাথ দেবের স্নানযাত্রার আগে তাঁকে ভোগ অর্পণ করার জন্য পুরী গিয়েছেন তাঁরা। তবে পুরী গিয়ে কেউই সমুদ্র থেকে দূরে থাকতে পারেন না বা চান না। ফলে সুদীপাও তাঁর পুত্রসন্তান আদিদেবকে নিয়ে সমুদ্র উপভোগ করতে বেরিয়ে পড়েছেন। ফেসবুক ও ইন্সটাগ্রামে ইতিমধ্যেই সি-বিচে রিল বানিয়ে শেয়ারও করেছেন তিনি।

সুদীপার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড কাফতান ড্রেস। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁটে রয়েছে গোলাপি রঙের লিপস্টিক। খোলা চুল সমুদ্রের হাওয়ায় উড়ছে। আদিদেবের পরনে রয়েছে নীল রঙের শার্ট- প‍্যান্ট। সমুদ্রের ঢেউয়ের মাঝে আদিদেবকে জড়িয়ে ধরে রয়েছেন সুদীপা। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে একাই সমুদ্রের জলে পায়ের পাতা ভেজাতে। লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) ও কিশোর কুমার (Kishor Kumar)-এর গাওয়া আইকনিক গান ‘সাগর কি লেহরোঁ’ -কে রিলের ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করেছেন সুদীপা। সুদীপার অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে তাঁর এই রিল। সুদীপার একজন অনুরাগী থাকেন ওড়িশায়। তিনি সুদীপার সাথে দেখা করতে চেয়েছেন।

গত মাসে একরকম মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন সুদীপা। কারণ তাঁর মা আচমকাই হৃদরোগে আক্রান্ত হন। মায়ের কথা জড়িয়ে যেতে দেখে দ্রুত নিজেই তাঁকে গাড়ি চালিয়ে হাসপাতালে নিয়ে যান সুদীপা। তাঁর মাকে সিসিইউ-তে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফিরে এসেছেন সুদীপার মা। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

সুদীপার কেরিয়ারের শুরু হয়েছিল সংবাদ পাঠিকা হিসাবে। এরপর দীর্ঘদিন জি বাংলার অন্যতম কুকরি শো ‘রান্নাঘর’ সঞ্চালনা করেছেন তিনি। এছাড়াও সুদীপার একটি রেস্টুরেন্ট রয়েছে। রয়েছে একটি শাড়ির দোকানও। ফেসবুকে শাড়ি ও গয়নার সম্ভার নিয়ে প্রায়ই লাইভ করতে দেখা যায় তাঁকে।

whatsapp logo