whatsapp channel

Manosi Sengupta: ‘উমা’ থেকে কি কারণে বেরিয়ে গেলেন মানসী সেনগুপ্ত! সামনে এল বড় সত্য

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’। ট্রেনে গয়না বড়ি বিক্রি করে সংসার চালানো উমার চোখে স্বপ্ন একজন সফল ক্রিকেটার হওয়ার। তাকে সাহায্য করে অভিম‍ন‍্যু। কিন্তু ভাগ্যের ফেরে অভিমন‍্যুর সাথে বিয়ে হয়…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’। ট্রেনে গয়না বড়ি বিক্রি করে সংসার চালানো উমার চোখে স্বপ্ন একজন সফল ক্রিকেটার হওয়ার। তাকে সাহায্য করে অভিম‍ন‍্যু। কিন্তু ভাগ্যের ফেরে অভিমন‍্যুর সাথে বিয়ে হয় উমার। আপাতত উমার বিয়ের ট্র্যাক চলছে সিরিয়ালে। কিন্তু ইতিমধ্যেই সামনে এল ‘উমা’ সিরিয়ালের সত্য।

‘উমা’ সিরিয়ালের দর্শকদের অন্যতম পছন্দের চরিত্র ঈশিতা। এই চরিত্রে অভিনয় করছিলেন টেলিটাউনের জনপ্রিয় অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manosi sengupta)। এর আগে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে খল চরিত্র পায়েল সেনের ভূমিকায় অভিনয় করেছিলেন মানসী। কিন্তু ‘উমা’-র ঈশিতা ছিল ইতিবাচক চরিত্র। তাতেও মানসী হয়ে উঠেছিলেন দর্শকদের সমান পছন্দের। কিন্তু হঠাৎই ঈশিতার চরিত্রে মানসীর পরিবর্তে অভিনয় করছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। আচমকা এই পরিবর্তন দর্শকদের পক্ষে মেনে নিতে কষ্ট হচ্ছে। কিন্তু হঠাৎই এমন কি হল, যার জন্য সিরিয়াল ছেড়ে দিতে বাধ্য হলেন মানসী?

প্রকৃতপক্ষে, আগামী বছরে একটি হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন মানসী। ফলে আপাতত তাঁকে মুম্বইতে থাকতে হচ্ছে। এই কারণেই বাধ্য হয়ে সুশান্ত দাস (Sushanta Das)-এর ‘উমা’ ছেড়ে দিয়েছেন তিনি। মানসী নিজেই এই সুখবর জানিয়েছেন। শশী-সুমিত প্রোডাকশনের হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন তিনি।

এর আগে এই প্রযোজনা সংস্থার তৈরি সিরিয়াল ‘কি করে বলব তোমায়’ অভিনয় করেছিলেন মানসী। সেই সময় তাঁর অভিনয় পছন্দ হয়েছিল শশী-সুমিতের। মানসী তাঁদের কাছে মুম্বইতে কাজ করার ইচ্ছা ব্যক্ত করেছিলেন। তাঁরা বলেছিলেন, সুযোগ হলে মানসীকে নিশ্চয়ই ডাকবেন। অবশেষে এসেছে সেই সুযোগ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media