whatsapp channel

২০ হাজারেরও কম খরচে বাড়ি নিয়ে যান মারুতি সুজুকির আকর্ষণীয় নতুন মডেল

ভারতের বৃহত্তম গাড়ি নির্মাতা কোম্পানি মারুতি সুজুকি সাধারণ গ্রাহকদের জন্য এক অনন্য পরিকল্পনা এনেছে। পরিকল্পনা অনুযায়ী গাড়ি না কিনেই আপনি গাড়ির মালিক হতে পারবেন। এতে গ্রাহকরা মারুতি কোম্পানির গাড়ি নির্দিষ্ট…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভারতের বৃহত্তম গাড়ি নির্মাতা কোম্পানি মারুতি সুজুকি সাধারণ গ্রাহকদের জন্য এক অনন্য পরিকল্পনা এনেছে। পরিকল্পনা অনুযায়ী গাড়ি না কিনেই আপনি গাড়ির মালিক হতে পারবেন। এতে গ্রাহকরা মারুতি কোম্পানির গাড়ি নির্দিষ্ট সময়ের জন্য সাবস্ক্রিপশন প্রোগ্রাম অনুযায়ী ভাড়া নিতে পারবে। কোম্পানি তাদের সাবস্ক্রিপশন প্রোগ্রাম শুরু করতে Myles Automotive Technologies নামক সেল্ফ ড্রাইভ কার রেন্টাল সংস্থার সাথে হাত মিলিয়েছে। আপাতত ভারতের হায়দ্রাবাদ ও পুনে শহরে গ্রাহকরা এর সুবিধা উপভোগ করতে পারবেন।

Advertisements

সাবস্ক্রিপশন প্রোগ্রাম অনুযায়ী গ্রাহকরা মারুতি সুজুকি এরিনা আউটলেটগুলি থেকে সুইফট, ডিজায়ার, ভিটারা ব্রেজা ও এরটিগা এবং নেক্সা ডিলারশিপ থেকে বেলেনো, সিয়াজ ও এক্সএল ৬ এর মতো মডেলগুলি দীর্ঘ সময়ের জন্য ভাড়া নিতে পারবেন। সাবস্ক্রিপশন প্রোগ্রামের মেয়াদ ১২ মাস, ১৮ মাস, ২৪ মাস, ৩০ মাস, ৩৬ মাস, ৪২ মাস বা ৪৮ মাস হতে পারে। সাবস্ক্রিপশন স্কিম মত হায়দ্রাবাদ শহরে মাসিক ১৭৬০০ টাকা ও পুনে শহরে মাসিক ১৮৩৫০ টাকায় সুজুকির গাড়ি ব্যাবহার করতে পারবেন গ্রাহকরা।

Advertisements

সাবস্ক্রিপশন প্রোগ্রামে চুক্তি অনুযায়ী মাসিক ভাড়াতে গাড়ির সাথে সাথে গাড়ির বীমা , ২৪ ঘন্টা রোড সাইড অ্যাসিস্ট্যান্ট ইত্যাদি পরিষেবা পাওয়া যাবে। মেয়াদ শেষ হওয়ার পরেও গ্রাহক গাড়িটি বিক্রি করার সময় গাড়ির বীমা, রক্ষণাবেক্ষণ ইত্যাদি নিয়ে চিন্তা করতে হবে না। Myles সংস্থা গাড়িটির সব রকম রক্ষণাবেক্ষণ করবে। এছাড়াও সাবস্ক্রিপশন মেয়াদ শেষ হওয়ার পর কোম্পানির পক্ষ থেকে গাড়িটি গ্রাহকদের কিনে নেওয়ার ও বিকল্প দেওয়া হবে।

Advertisements

প্রসঙ্গত এর আগেও অনেক কোম্পানি সেল্ফ ড্রাইভ কার রেন্টাল পরিষেবা শুরু করেছিল। কিন্তু মারুতির এই পরিষেবা অন্যান্য গুলোর থেকে সম্পূর্ণভাবে আলাদা এবং গ্রাহকদের জন্য সুবিধাজনক। এই স্কিমের অন্যতম বৈশিষ্ট্য হলো গ্রাহকরা দীর্ঘ সময়ের জন্য তাদের পছন্দের গাড়ি ব্যবহার করতে পারে গাড়িটি পুরো দাম দিয়ে না কিনে। বর্তমানে এটি হায়দ্রাবাদ ও পুনেতে শুরু হলেও খুব শীঘ্রই পুরো ভারতবর্ষে মারুতি সুজুকির এই অনন্য স্কিম দেখা যাবে বলে আশা করা যায়।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media