একেবারে সাধ্যের মধ্যেই স্বল্প দামে লঞ্চ হয়ে গেল দুর্দান্ত Hero বাইক

পুজোর মরসুমে Hero MotoCorp এর নয়া চমক Hero Glamour Blaze Edition। এই বাইকটি পারফরম্যান্স, কমফোর্ট ও স্টাইল সবদিক থেকেই উন্নত। এমনকি বাইকটির দাম শুনলে আপনিও অবাক হবেন। বাইকের এক্স শোরুম…

HoopHaap Digital Media

পুজোর মরসুমে Hero MotoCorp এর নয়া চমক Hero Glamour Blaze Edition। এই বাইকটি পারফরম্যান্স, কমফোর্ট ও স্টাইল সবদিক থেকেই উন্নত। এমনকি বাইকটির দাম শুনলে আপনিও অবাক হবেন। বাইকের এক্স শোরুম মূল্য মাত্র ৭২২০০ টাকা। এত কম দামে এত ভালো পারফর্মেন্স এর বাইক পাওয়া যায় না বললেই চলে। আসুন নয়া Hero Glamour Blaze Edition এর সমস্ত অত্যাধুনিক স্পেসিফিকেশন সম্বন্ধে জেনে নিন:

১) ইঞ্জিন:
Hero Glamour Blaze Edition এ ১২৫ সিসির BS6 ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিনে আছে ফুয়েল ইনজেকশন এর ব্যবস্থা। ইঞ্জিনটি ৭৫০০ rpm এ ১০.৭ bhp পাওয়ার ও ৬০০০ rpm এ ১০.৬ Nm টর্ক উৎপন্ন করতে পারে। এই বাইকে অত্যাধুনিক I3S Idol start-stop সিস্টেম ব্যবহার করা হয়েছে।

২) ব্রেকিং:
Hero Glamour Blaze Edition বাইকের সামনের চাকাতে ২৪০ মিমির ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। পিছনে চাকাতে আছে শক্তিশালী ড্রাম ব্রেক। এই বাইকের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮০ মিমি। এর জন্য বাইকটিকে বাজে রাস্তাতেও নিরাপদ ভাবে চালানো যাবে।

এছাড়াও, বাইকটিকে আকর্ষণীয় করার জন্য লাইম ইয়েলো গ্রাফিক ব্যবহার করা হয়েছে। এই বাইকের হ্যান্ডেলবারে পেয়ে যাবেন ফোন চার্জ করার সকেট। বাইকটিতে নিরাপত্তার জন্য সাইড স্ট্যান্ড সেন্সরও রয়েছে। আরও অবাক করে দেওয়ার কথা, এই বাইকে পাওয়া যাচ্ছে ২৪×৭ রোডসাইড অ্যাসিস্ট্যান্ট। বছরে মাত্র ৩৫০ টাকায় এই সুবিধা উপভোগ করা যাবে। আপনার বাইক রাস্তার মাঝে যে কোন জায়গায় খারাপ হলে কোম্পানির পক্ষ থেকে এসে সারিয়ে দেওয়া হবে। ইতিমধ্যেই যারা Hero Glamour Blaze Edition বাইকটি বুক করে দিয়েছেন, তারা খুব শীঘ্রই ডেলিভারি পেয়ে যাবে বলে জানা গেছে।

Leave a Comment