Hoop TechHoop Trending

Ola Electric Scooter: ৫০০ টাকার কমে বুকিং করুন দেশের সবচেয়ে সস্তার ইলেকট্রিক স্কুটার

সামনেই পুজো, আর পুজোর মুখে নতুন একটি দুচাকা কিনলে কেমন হয়? আপনি চাইলেই এই মুহূর্তে একটি ইলেকট্রিক স্কুটার কিনে নিতে পারেন। ডিজেল পেট্রোলের দাম থেকেও আপনি দুশ্চিন্তা মুক্ত হতে পারেন এই স্কুটার কিনে। সামনেই যেহেতু পুজো, তাই ওলা ইলেকট্রিক স্কুটার কিনে আপনার পুজোর শখ মিটিয়ে নিতে পারেন।

OLA তাদের বিশ্বের বৃহত্তম ই-স্কুটার কেন্দ্র তৈরি করেছে। এটি একটি নেদারল্যান্ডের সংস্থা। এবং, এই ইলেকট্রিক স্কুটারের ম্যানুফ্যাকচারিং হয়েছে তামিলনাড়ুতে।

এস১ এবং এস১ প্রো, এই দুই ভ্যারিয়েন্টে ই-স্কুটার ইতিমধ্যে ভারতের বাজারে এসে গিয়েছে। নেদারল্যান্ডের এই সংস্থা দুটি ই-স্কুটারের দাম রেখেছে – এস১ ভ্যারিয়েন্টের দাম ৯৯,৯৯৯ টাকা (এক্স শোরুম)। অন্যদিকে এস১ প্রো ভ্যারিয়েন্টের দাম ১,২৯,৯৯৯ টাকা (এক্স শোরুম)। চলুন জানি কি কি বিশেষত্ব আছে এই স্কুটারের জেনে নিই।

১. তামিলনাড়ুতে তৈরি হচ্ছে এই স্কুটার। অর্থাৎ ম্যানুফ্যাকচারার হচ্ছে। ভারতে যেমন বিক্রি হবে তেমনি এই স্কুটার বিক্রি হবে বিদেশেও।

২. এই স্কুটারের রেঞ্জ থাকছে ১৮০ kms- এর কাছাকাছি। অর্থাৎ প্রতি ঘণ্টায় সর্বোচ্চ গতিবেগ ১১৫ কিলোমিটার। ভারতে এই ওলার ইলেকট্রিক স্কুটার পাওয়া যাবে ১০ টি রঙের মধ্যে।

৩. এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক, কোটাক মহিন্দ্রা প্রাইম এবং টাটা ক্যাপিটাল সব ব্যাংকের সঙ্গে যোগাযোগ রয়েছে। অর্থাৎ, ইলেকট্রিক স্কুটার কেনার জন্য ক্রেতাদের ঋণ বা লোন দেবে এই ব্যাংকগুলো।

৪. ওলার অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ৪৯৯ টাকার বিনিময়ে এই ইলেকট্রিক স্কুটার বুকিং করতে পারবেন। আপনি যদি অনলাইনের মাধ্যমে ওলার ই-স্কুটার কিনতে চান, তবে আপনি ৮ সেপ্টেম্বর থেকে সেটা করতে পারবেন।

whatsapp logo