whatsapp channel

মিমির কোভিড মুক্তি, ফিরলেন সাংসদের দায়িত্বে

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে বিশ্ব জুড়ে। করোনায় একের পর এক মানুষ সংক্রামিত হচ্ছেন। তবে মৃত্যুর হার আগের থেকে অনেকটাই কম। কো মর্বিডিটির কারণে দুর্বলতা থাকছে বেশি। সম্প্রতি করোনায় আক্রান্ত…

Avatar

HoopHaap Digital Media

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে বিশ্ব জুড়ে। করোনায় একের পর এক মানুষ সংক্রামিত হচ্ছেন। তবে মৃত্যুর হার আগের থেকে অনেকটাই কম। কো মর্বিডিটির কারণে দুর্বলতা থাকছে বেশি। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। শুক্রবার তাঁর কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এদিন ইন্সটাগ্রামে তাঁর করোনা মুক্তির কথা জানিয়ে মিমি নিজের অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। কারণ তাঁরা প্রতি মুহূর্তে মিমির করোনামুক্তির জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা জানিয়েছেন। মিমির পাশে থেকে তাঁকে ভরসা যুগিয়েছেন। তাঁর স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন। এই কারণে মিমি তাঁদের কাছে কৃতজ্ঞ। নিজে সুস্থ হয়ে ফের সাংসদের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন মিমি। তিনি নিজেও শহরবাসীর সুস্বাস্থ্য কামনা করে একটি ভিডিও শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সম্প্রতি একটি ভিডি শেয়ার করেছেন মিমি। এই ভিডিওতে তিনি বলেছেন, করোনা সংক্রমণের সময় সবার সুপরামর্শেই তিনি সুস্থ হতে পেরেছেন। এবার তাঁর দায়িত্ব তাঁদের সুস্থ রাখা। মিমি মনে করেন, সুস্থ থাকা অত্যন্ত জরুরী। তাই মিমি সবাইকে মাস্ক ব্যবহার করার পরামর্শ দিয়েছেন। নির্দিষ্ট সময় অন্তর হাত পরিষ্কার ও সামাজিক দূরত্ব বিধি মেনে চলার নিদান দিয়েছেন তিনি।

এছাড়াও মিমি মনে করেন, পুষ্টিকর খাওয়া-দাওয়া অত্যন্ত জরুরী। এর ফলে দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা জন্মায়। ফলে মিমি সকলকে ভিটামিন সমৃদ্ধ খাবার ও ফল খাওয়ার পরামর্শ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media