Hoop PlusTollywood

Mimi Chakraborty: প্রকৃতির মাঝে নিওন সাজে সময় কাটাচ্ছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী

2022 সালের জুলাই-এর দিনগুলি মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। 21 শে জুলাই-এর মঞ্চে নুসরত জাহান (Nusrat Jahan)- এর সাথে বন্ধুত্বের অবকাশ। তার মধ্যেই রণবীর সিং (Ranveer Singh)-এর ‘নগ্ন’ সাহসকে চ্যালেঞ্জ জানিয়ে মিমির বার্তা, মহিলারা নগ্ন হলে তাহলে কেন পতিতা বলা হয়! তবে এটা হয়তো কিছুটা প্রশ্নও যার উত্তর আজ অবধি কেউ দিতে পারেননি। 21 শে জুলাই-এর ঠিক পরেই তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমির দলের মহাসচিব ও প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)-র গ্রেফতারি ও পরকীয়া। দলীয় রাজনীতিতে বইছে ঝোড়ো হাওয়া। কিন্তু মিমি নিজের মতো করে ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নিওন সবুজ রঙের হল্টারনেক টপ ও হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট। পায়ে রয়েছে গোলাপি রঙের স্লিপার। মেকআপ করেননি মিমি। কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং চোখে সাদা ফ্রেমের সানগ্লাস। সবুজের মধ্যে বসে প্রকৃতিকে উপভোগ করছেন মিমি। মিমির ছবিগুলির প্রশংসা করেছেন নেটিজেনরাও। তাঁদের মধ্যে একজন মিমিকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তিনি ভারতের নর্থ-ইস্ট অংশের বাসিন্দা।

কিছুদিন আগেই তাঁর বান্ধবী শ্রীলিনা আচার্য (Sreeleena Acaryaa)-র তোলা একটি ছবি শেয়ার করেছিলেন মিমি। ছবিটি শেয়ার করে মিমি লিখেছিলেন সমুদ্রের পাড়ে ফিরে যাওয়ার ইচ্ছার কথা। শ্রীলিনাও মিমির ছবির কমেন্ট বক্সে সি-বিচে ফিরে যাওয়ার কথা লিখেছিলেন।

চলতি বছরে মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ রিলিজ করলেও বক্স অফিসে তা অসফল হয়েছে। ইতিমধ্যেই বাংলাদেশি মিউজিক ভিডিওয় কাজ করেছেন মিমি। শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) পরিচালিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন তিনি। এটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। এছাড়াও আগামী দিনে মিমিকে দেখা যাবে প্রেমেন্দুবিকাশ চাকি (Premendu vikas chaki) পরিচালিত ফিল্ম ‘পলাশের বিয়ে’তে। এই ফিল্মে মিমির বিপরীতে অভিনয় করছেন টেলিভিশন অভিনেতা সোমরাজ মাইতি (Shomraj Maiti)।

whatsapp logo