Hoop Story

প্রথম পাঁচে থেকেও শেষরক্ষা হল না ভারতের, মিস ইউনিভার্সের মুকুট উঠলো মেক্সিকোর মাথায়

‘মিস ইন্ডিয়া’ সুস্মিতা সেন (Susmita sen) ‘মিস ইউনিভার্স’ হওয়ার পর থেকেই প্রত্যেক বছর সমগ্র ভারত তাকিয়ে থাকে ‘মিস ইউনিভার্স’-এর মুকুট পুনরায় ভারতে আসার আশায়। কিন্তু এবারেও ভারতের সেই আশায় জল ঢেলে ‘মিস ইউনিভার্স’-এর মুকুট থেকে গেল অধরা।

এই বছর ফ্লোরিডার সেমিনোল হার্ড রক হোটেল অ্যান্ড ক্যাসিনোতে 69 তম ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার আয়োজন হয়েছিল। সমগ্র পৃথিবী থেকে 73 জন সুন্দরী অংশগ্রহণ করেছিলেন এই প্রতিযোগিতায়। ভারতের তরফে প্রতিনিধিত্ব করেছেন অ্যাডলিন ক্যাসেলিনো (adline castelino)।

তিন ঘন্টা হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর প্রথম পাঁচে এসেও অ্যাডলিনের মাথায় উঠল না 69 তম মিস ইউনিভার্সের মুকুট। এই বছর মিস ইউনিভার্স হলেন মেক্সিকোর অ্যান্দ্রে মিজা (Andrea meza)। বিগত বছরের মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনঝি (jojibini tunjhi) অ্যান্দ্রের মাথায় পরিয়ে দিলেন মিস ইউনিভার্সের মুকুট। মিস ইউনিভার্সের টুইটার পেজে সমগ্র অনুষ্ঠানটির ঝলক শেয়ার করা হয়েছে। অ্যান্দ্রেকে শুভেচ্ছা জানিয়েছেন দেশ-বিদেশের সেলিব্রিটিরা। অ্যাডলিন তৃতীয় রানার আপ হলেও তাঁর লড়াইকে মর্যাদা দিয়ে ইন্সটাগ্রাম ইতিমধ্যেই ভরে উঠেছে তাঁর ছবিতে।

ইন্সটাগ্রামে অ্যাডলিনের ছবিতে কমেন্ট করে অনেকেই বলেছেন, তাঁদের চোখে অ্যাডলিনই বিজয়িনী। নেটিজেনদের একাংশ আবার আবেগপ্রবণ হয়ে বলেছেন, মিস ইউনিভার্স প্রতিযোগীতাটি বয়কট করা উচিত। কারণ অনেকেরই মনে হয়েছে অ্যাডলিন অ্যান্দ্রে এর থেকে অনেক বেশি যোগ্যতাসম্পন্ন ছিলেন। তবে একটা কথা বলা যায়, কোনো মুকুট বা প্রতিযোগীতা কারো কেরিয়ার নির্ধারণ করতে পারে না। যোগ্যতাসম্পন্ন ব্যক্তি অনায়াসেই নিজের প্রতিভার পরিচয় দিয়ে দিনের শেষে জিতে যান।

 

View this post on Instagram

 

A post shared by Miss Diva (@missdivaorg)

whatsapp logo