Bengali SerialHoop Plus

Mithai: বাংলায় তুমুল জনপ্রিয়তার পর ওড়িয়া ভাষায় আসছে ধারাবাহিক ‘মিঠাই’, রইলো ভিডিও

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ নতুন সিরিয়ালগুলির ঝোড়ো হাওয়ার মুখে পড়েও একনাগাড়ে নিজের প্রথম স্থান ধরে রেখেছে। এবার ‘মিঠাই’-এর মুকুটে যোগ হতে চলেছে নতুন পালক। হতে চলেছে ‘মিঠাই’-এর ওড়িয়া রিমেক।

এর আগেই তামিল ভাষায় ‘মিঠাই’-এর রিমেক হয়েছে। সেখানে ‘মিঠাই’-এর চরিত্রের নাম বোম্মি। বাংলার মিঠাই সাইকেলে চড়ে মনোহরা বিক্রি করে। কিন্তু বোম্মি স্কুটিতে চড়ে মিষ্টি বিক্রি করে। এবার ভাইরাল হয়েছে ‘মিঠাই’-এর ওড়িয়া রিমেকের প্রোমো। ওড়িয়া ভাষায় এই সিরিয়ালের নাম ‘ঝিলি’। ‘মিঠাই’-এর মতো ঝিলিও নিজে হাতে মিষ্টি বানিয়ে সাইকেলে চড়ে মিষ্টি বিক্রি করে। চুলে বিনুনী বাঁধা, কোমরে আঁচল গোঁজা ঝিল্লিও এক ঘরোয়া মেয়ে। তাড়াহুড়ো করে মিষ্টি বিক্রি করতে গিয়ে ঝিলি সাইকেল পড়ে উচ্ছেবাবুর গাড়ির সামনে। শুরু হয় অশান্তির সূত্রপাত। ঝিলির চরিত্রে অভিনয় করছেন নিকিতা মিশ্র (Nikita Mishra) এবং উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করছেন অমর ছিনচানি (Amar Chinchani)। খুব শীঘ্রই জি সার্থক চ্যানেলে শুরু হতে চলেছে ‘ঝিলি’।

‘মিঠাই’-এর তামিল ভাষার রিমেকটির নাম ‘নিনাইথালে ইলিক্কুম’। এটি সম্প্রচারিত হচ্ছে জি তামিলে। ‘নিনাইথালে ইলিক্কুম’-এ বোম্মির চরিত্রে অভিনয় করছেন স্বাতী শর্মা (Swati Sharma) ও তাঁর বিপরীতে রয়েছেন আনন্দ সেলভন (Anand Selvan)। গত 23 শে অগস্ট থেকে এই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে।

‘মিঠাই’-এর সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, সিদ্ধার্থের হাতে রাখি পরিয়ে তার বোনেরা চেয়েছেন, চ্যালেঞ্জের ফলাফল যাই হোক না কেন, সিদ্ধার্থ-মিঠাই যেন একসাথেই থাকেন। ক্রমশ সিদ্ধার্থের মনেও জায়গা করে নিয়েছে মিঠাই। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)।

Related Articles