whatsapp channel

Rituparna Sengupta: করোনার তৃতীয় ঢেউয়ের বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন ঋতুপর্ণা

করোনা অতিমারী ক্রমশ ভয়াবহ রূপ ধারণ করছে। ভারতে ঢুকে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। কেন্দ্র ও রাজ্য এই ঢেউয়ের মোকাবিলায় তৎপর হয়ে উঠেছে। এর মধ্যেই ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) শেয়ার করলেন…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারী ক্রমশ ভয়াবহ রূপ ধারণ করছে। ভারতে ঢুকে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। কেন্দ্র ও রাজ্য এই ঢেউয়ের মোকাবিলায় তৎপর হয়ে উঠেছে। এর মধ্যেই ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) শেয়ার করলেন একটি বিশেষ ভিডিও।

সেই ভিডিওতে ঋতুপর্ণাকে দেখা যাচ্ছে ‘অদৃষ্টেরে করব মোরা পরিহাস’-এর পাঠ‍্যর সঙ্গে নৃত্যের ভঙ্গীমা তুলে ধরতে। ঋতুপর্ণার পরনে রয়েছে সবুজ রঙের শাড়ি ও কালো রঙের স্লিভলেস ব্লাউজ। চুলটাকে হালকা করে বেঁধেছেন তিনি। কপালে কালো টিপ ও ঠোঁটে লিপস্টিক ছাড়া আর কোনো মেকআপ ছিল না তাঁর মুখে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতুপর্ণা লিখেছেন, করোনার তৃতীয় ঢেউয়ের কারণে অনেকেই প্রাণ হারাচ্ছেন। এই কারণে ঋতুপর্ণার এই ভিডিও তাঁর একটি ছোট্ট প্রচেষ্টা যা মানুষকে আবারও করোনার বিরুদ্ধে লড়াই করতে উজ্জীবিত করবে। ঋতুপর্ণা সবাইকে করোনা-বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

তিনি নিজেও কয়েক মাস আগে সিঙ্গাপুরে তাঁর পরিবারের কাছে যাওয়ার সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু ঋতুপর্ণার করোনা ছিল অ্যাসিম্পটমেটিক। নিজেই নিজের করোনা আক্রান্ত হয়ে ওঠার খবর জানিয়ে ঋতুপর্ণা অনুরাগীদের বলেছিলেন, চিন্তা না করতে। তিনি সিঙ্গাপুরেই নিজেকে হোম আইসোলেশনে রেখেছিলেন। করোনা বিধি মেনে সুস্থ হয়ে উঠেছিলেন ঋতুপর্ণা।

সিঙ্গাপুর যাওয়ার আগে ‘সল্ট’ নামে একটি সাসপেন্স থ্রিলার ফিল্মের কাজ শেষ করেছেন ঋতুপর্ণা। এই মুহূর্তে মুম্বইয়ের কয়েকটি ফিল্মের অফার তাঁর হাতে থাকলেও এখনও অবধি করোনা অতিমারীর কারণে সেগুলির শুটিং শুরু হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Avatar