BollywoodHoop Plus

Mithai: বাংলায় তুমুল সাফল্যের পর তামিল ভাষায় রিমেক ‘মিঠাই’, মূল অভিনেত্রীর ভূমিকায় কে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ বাংলার গন্ডী ছাড়িয়ে এবার ছড়িয়ে পড়ছে সমগ্র ভারতবর্ষে। এবার তামিল ভাষায় হতে চলেছে ‘মিঠাই’-এর রিমেক। ‘মিঠাই’-এর বাংলা ভার্সনে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu)। এবার ‘মিঠাই’-এর তামিল ভার্সনে অভিনয় করতে চলেছেন আরেক মিষ্টি অভিনেত্রী। তাঁর নাম সাথী শর্মা (sathi sharma)।

কন্নড় অভিনেত্রী সাথী অভিনীত চরিত্রটির নাম ‘মিঠাই’-এর বদলে করা হয়েছে ‘বোম্মি’। মিঠাই সাইকেলে চেপে মনোহরা বিক্রি করত। কিন্তু বোম্মি স্কুটিতে চড়ে মিষ্টি বিক্রি করে। মিঠাই-এর মতো চুলবুলে বোম্মি। কিন্তু প্রয়োজনে সে-ও জানে প্রতিবাদ করতে। ‘মিঠাই’-এর তামিল রিমেকের নাম হচ্ছে ‘নিনাইথালে ইলিক্কুম’। এই ধারাবাহিকেও রয়েছে এক উচ্ছেবাবু যে কিনা বোম্মির সঙ্গে দিনরাত ঝগড়া করছে। তবে এই ধারাবাহিকে উচ্ছেবাবুর নামটি অন্য। কিন্তু সেটি ক্রমশ প্রকাশ্য। ‘নিনাইথালে ইলিক্কুম’-এ এই চরিত্রে অভিনয় করছেন আনন্দ সেলভম (anand selvom)। এর আগে আনন্দ ‘আয়ুথা এজহুথু’, ‘উড়িয়ে-2′-তে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

এর মধ্যেই জি তামিলে মুক্তি পেয়েছে ‘নিনাইথালে ইলিক্কুম’-এর প্রোমো। কিন্তু তাতে এখনও বোম্মির মুখ দেখানো হয়নি। তবে সূত্রের খবর, এই সিরিয়ালের কাহিনীতে বেশি পরিবর্তন আনা হচ্ছে না। মিঠাই ও উচ্ছেবাবুর মতো বোম্মি ও নায়ক চরিত্রের মধ্যেও থাকবে খুনসুটির সম্পর্ক।

জি বাংলায় রাত আটটার স্লটে সম্প্রচারিত হয় ‘মিঠাই’। কিন্তু ‘নিনাইথালে ইলিক্কুম’ জি তামিলে সম্প্রচারিত হতে চলেছে রাত সাড়ে ন’টা বা দশটার স্লটে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সিরিয়ালের প্রোমো। তাই ‘নিনাইথালে ইলিক্কুম’-এর ভবিষ্যৎ সম্পর্কে নির্মাতারা আশাবাদী। অগস্ট মাস থেকেই সম্প্রচারিত হতে চলেছে ‘নিনাইথালে ইলিক্কুম’।

 

View this post on Instagram

 

A post shared by zeetamil (@zeetamizh)

whatsapp logo