whatsapp channel

Mithun Chakraborty: ফাঁস হয়ে গেল মিঠুন চক্রবর্তীর ব্যক্তিগত হাঁড়ির খবর!

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), এমনই একটা নাম যা শুনলে চোখের সামনে ভেসে ওঠে সেই 'ডিস্কো ডান্সার' নস্টালজিয়া। টলিউড থেকে বলিউড, একটা সময় দুই ইন্ডাস্ট্রিতেই নাম কুড়িয়েছেন এই বাঙালি অভিনেতা। ড্রামাটিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), এমনই একটা নাম যা শুনলে চোখের সামনে ভেসে ওঠে সেই ‘ডিস্কো ডান্সার’ নস্টালজিয়া। টলিউড থেকে বলিউড, একটা সময় দুই ইন্ডাস্ট্রিতেই নাম কুড়িয়েছেন এই বাঙালি অভিনেতা। ড্রামাটিক অভিনয়, একশন, রোমান্টিক অভিনয় এমনকি নাচের বিষয়েও প্রতিভাবান এই অভিনেতা। তাই তার সব হন বিচার করে তাকে অনেকেই ‘মহাগুরু’ বলেই ডাকেন। অভিনেতার পাশাপাশি বর্তমানে তিনি বিজেপির এক সক্রিয় নেতাও বটে। সব মিলিয়ে একটি ভারী ভাবমূর্তি তৈরি করেছেন মিঠুন চক্রবর্তী।

কিন্তু কথায় আছে যে জঙ্গলের রাজা সিংহও নাকি নিজের স্ত্রীয়ের কাছে ভয়ে ভয়ে থাকেন। আর এই কথাটি এক্কেবারে মিলে যায় ‘মহাগুরু’ জীবনের সঙ্গে। কারণ স্ত্রী যোগিতা বালির (Yogita Bali) কাছে যে কতটা সমীহভাবে থাকেন অভিনেতা, তা তিনি বারংবার স্বীকার করেছেন ক্যামেরার সামনে। আর এবার জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চেও অকপটে একথা স্বীকার করে নিলেন মহাগুরু নিজে। আর তাতেই হেসে লুটোপুটি খেলেন সকলেই। কি এমন ঘটল এই শোয়ের মঞ্চে? দেখে নিন।

সম্প্রতি একটি ছোট্ট ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিওতেই রয়েছে মহাগুরুর স্বীকারোক্তি। এই ভিডিওর শুরুতেই শোয়ের সঞ্চালক অঙ্কুশ হাজরাকে দেখা গেছে, যিনি এক খুদে প্রতিযোগীকে মিঠুনের দিকে আঙ্গুল তুলে দেখাচ্ছেন আর বলছেন, ‘ওই যে ওই ব্যক্তিকে দেখছিস, উনি বউয়ের হাতে সারাদিন মার খান’। এই কথা শুনে চুপ করে থাকেননি মহাগুরু। তিনি পাল্টা বলেন, ‘আমি গর্বিত আমি মার খাই। কারণ এটা যখন টেলিকাস্ট হবে… আমি যদি বলি আমি মার খাই না, তারপর যে ধোলাইটা হবে সেটা তুই খাবি?’ এরপর অঙ্কুশ বলে উঠেন, ‘সৎ মানুষ’। এবার আবার মজার ছলে এক ব্যক্তিকে ডেকে মিঠুন হলেন, ‘ও দাদা… আপনিও আমার দলে। দুজনেই মার খাই।’ তিনি আরো বলেন, ‘এটা যদি মনে রাখতে পারেন তাহলে জীবনে কষ্ট পাবেন না। সুপাস্টার হওয়ার পরে একবার পাঙ্গা নিয়ে ভুল করেছিলাম…’।

প্রসঙ্গত, মিঠুনের সঙ্গে যোগিতার সম্পর্ক একসময় বি-টাউনে ছিল সবথেকে মশলাদার চর্চার বিষয়। প্রথম বিয়ে ভাঙার পর যোগিতার প্রেমে পড়েন ডিস্কো ডান্সার। উল্টোদিক থেকেও আসে গ্রীন সিগন্যাল। ফলে এই প্রেম জীবনের পরবর্তী পর্যায়ে পৌঁছে নিয়ে যেতে দুজনের কাউকেই বেগ পেতে হয়নি তেমন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা