whatsapp channel

Mithun Chakraborty: ভ্যালেন্টাইন’স ডে-র প্রাক্কালে বাহুবন্ধনে মিঠুন-মমতা!

আর মাত্র কয়েক ঘন্টা। তারপরেই 14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে, ভালোবাসার দিন। প্রকৃতপক্ষে, ভালোবাসার অর্থ বৃহত্তর। ভালোবাসার দাবি রাখে পরিবার, বন্ধুরা। ভালোবাসার অধিকার রয়েছে সন্তানসম চারপেয়েদের। ভালোবাসা দিবসের প্রাক্কালে আবারও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আর মাত্র কয়েক ঘন্টা। তারপরেই 14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে, ভালোবাসার দিন। প্রকৃতপক্ষে, ভালোবাসার অর্থ বৃহত্তর। ভালোবাসার দাবি রাখে পরিবার, বন্ধুরা। ভালোবাসার অধিকার রয়েছে সন্তানসম চারপেয়েদের। ভালোবাসা দিবসের প্রাক্কালে আবারও এক হয়ে গেলেন দুটি মানুষ, মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও মমতা শঙ্কর (Mamata Shankar)। দীর্ঘ বছর আগে ‘মৃগয়া’-র সেট থেকে দুইজনের আলাপ, ঠিক হয়ে গিয়েছিল বিয়েও। তবে তা শেষ অবধি তাঁরা অফস্ক্রিন সাতপাকে বাঁধা পড়েননি একে অপরের সাথে। তবু এত বছর পরেও মিঠুন ও মমতা একে অপরের যথেষ্ট ভালো বন্ধু। দুই পরিবারের সম্পর্কও সুন্দর।

Advertisements

Advertisements

‘মৃগয়া’-র দীর্ঘ সাতচল্লিশ বছর পর মিঠুন ও মমতা জুটিকে আপামর ভারতবাসী দেখেছেন সাম্প্রতিক বাংলা ফিল্ম ‘প্রজাপতি’-তে। ব্লকবাস্টার এই ফিল্মে মিঠুন ও মমতার অনস্ক্রিন রসায়ন মনকাড়া। এবার এই জুটিকে পাওয়া গেল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। গত 11 ই ফেব্রুয়ারি, শনিবার থেকে জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। এই শোয়ে দশ বছর পর আবারও মহাগুরুর আসনে আসীন মিঠুন। আগামী রবিবারের পর্বে বিশেষ অতিথি হিসাবে দেখা মিলবে মমতার। তাঁর সামনে ভারতীয় নৃত্যশৈলীর নতুন ধারা পরিবেশন করবেন প্রতিযোগীরা। ইতিমধ্যেই চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল এই বিশেষ পর্বের প্রোমো।

Advertisements

প্রোমোতে দেখা যাচ্ছে, প্রতিযোগীদের নাচ দেখে মুগ্ধ মমতা নৃত্যের তালে পা মিলিয়ে দিলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-দের সাথে। একসময় মিঠুন নিজের আসন ছেড়ে উঠে এসে লাল রঙের গোলাপ তুলে দিলেন তাঁর প্রিয় বন্ধুর হাতে। জড়িয়ে ধরলেন তাঁকে। বন্ধুত্বের দাবি চিরন্তন।

Advertisements

কেরিয়ার তৈরির কারণেই মিঠুনকে বিয়ে করতে রাজি ছিলেন না মমতা। তিনি জানিয়েছেন, এই বিয়ে হলে তাঁর নাচ ও অভিনয় বন্ধ হয়ে যেত। তবে তা নিয়ে তাঁদের মধ্যে নেই কোনো মনোমালিন্য। এখনও তাঁদের বন্ধুত্ব আগের মতোই সজীব।

whatsapp logo
Advertisements