whatsapp channel

Vastushastra: শ্রাবণ মাসে দেবাদিদেবের পছন্দের রং পরুন, জীবনে হবে উন্নতি

হিন্দু ধর্ম অনুযায়ী, শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে দেবাদিদেব মহাদেব মর্তে আগমন করেন। যারা হিন্দু ধর্মাবলম্বী মানুষ আছেন, তারা এই গোটা মাস যদি নিয়ম করে মহাদেব দেবাদিদেবের…

Avatar

HoopHaap Digital Media

হিন্দু ধর্ম অনুযায়ী, শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে দেবাদিদেব মহাদেব মর্তে আগমন করেন। যারা হিন্দু ধর্মাবলম্বী মানুষ আছেন, তারা এই গোটা মাস যদি নিয়ম করে মহাদেব দেবাদিদেবের পুজো করেন। তাহলে তাদের সারা জীবন খুব সুখে শান্তিতে কাটবে। অর্থনৈতিক সমস্ত সমস্যা দূর হয়ে যাবে নিমেষের মধ্যে। তবে নিয়ম মেনে পালন করতে হবে। না হলে হতে পারে ঘোরতর বিপদ।

তবে যদি নিয়ম মেনে শ্রাবণ মাসে দেবাদিদেবের পুজো করতে পারেন তাহলে আপনার জীবনে, আপনি এক অপার আনন্দ খুঁজে পাবেন। বর্তমান পরিস্থিতিতে চাকরি-বাকরির খুব অভাব। সহজেই মানুষের চাকরি চলে যাচ্ছে, অর্থাভাবে কষ্ট পাচ্ছে, অনেকেই প্রমোশন হচ্ছে না, যারা যদি নিয়ম মেনে শ্রাবণ মাসে দেবাদিদেবের পুজো করতে পারেন, তাহলে অর্থনৈতিক সংকট কেটে যাবে।

শ্রাবণ মাসে এমন কোন রঙের জামা পরতে পারেন যাতে দেবাদিদেব মহাদেব আপনার প্রতি তুষ্ট হয়। কিন্তু দেবাদিদেব মহাদেবের অপছন্দের রং পড়লে কিন্তু আপনাকে সারাজীবন পস্তাতে হবে। তাই জেনে নিন দেবাদিদেব মহাদেবের পছন্দের রং কি। শ্রাবণ মাসে দেবাদিদেব মহাদেবের পছন্দের রং পড়লে আপনি সারাজীবন সুখে শান্তিতে থাকতে পারবেন।

দেবাদিদেব এর পছন্দের প্রথম রং হলো সবুজ। সবুজ হল প্রকৃতির রং প্রকৃতির রং। শিব বেশি পছন্দ করেন তাই এই মাসে অবশ্যই কোন শুভ কাজে যাওয়ার আগে সবুজ রঙের পোশাক পরতে পারেন। তবে আপনার কাছে যদি সবুজ রঙের কোনো পোশাক না থাকে তাহলে দেবাদিদেবের পছন্দের আরো কয়েকটা রং আছে।

যেগুলি হলো লাল, সাদা, হলুদ, নীল, গেরুয়া ইত্যাদি। তবে মাথায় রাখবেন পুজো করার সময় বা গোটা শ্রাবণ মাস পারলে কালো রঙের জামা একেবারেই পড়বেন না। ভুল করে যদি কখনো কালো রঙের জামা পড়েন তাহলে কিন্তু এই শ্রাবণ মাসে দেবাদিদেব আপনার ওপর যথেষ্ট রেগে যাবে আর যার ফল কিন্তু একেবারেই ভালো হবে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media