Hoop Life

Lifestyle: অশান্তি মিটে গিয়ে জোরালো হবে স্বামী স্ত্রীর সম্পর্ক, বেডরুমের এই দিকে রাখুন রজনীগন্ধা

আপনি কি ঘরের মধ্যে ফ্লাওয়ার ভাসে ফুল রাখতে ভালোবাসেন? আর সেই ফুলের গন্ধে চারিদিক একেবারে সুন্দর হয়ে ওঠে? তাহলে রাখতে পারেন রজনীগন্ধা। রজনীগন্ধা যদি ঘরের একটি বিশেষ দিকে রাখতে পারেন তাহলে বাস্তবিজ্ঞানীরা বলছেন, সমস্ত মনোমালিন্য মিটে গিয়ে আপনাদের অর্থাৎ স্বামী-স্ত্রী দুই জনের মধ্যে সম্পর্ক বেশ মধুর হবে।

বাস্তুবিদরা মনে করেন, রজনীগন্ধার অসাধারণ গন্ধ স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ককে ভালো করতে সাহায্য করে। শুধু তাই নয়, বেডরুমে ইতিবাচক শক্তিকে নিয়ে আসতে সাহায্য করে। নেতিবাচক শক্তিকে বার করে দেয়। যার ফলে দাম্পত্য কলহ অনেকাংশে দূর হয়, সেই জন্যই তো বিবাহের সময় রজনীগন্ধা দিয়ে ঘর সাজানো হয়।

বাস্তু বিজ্ঞানীরা, বলছেন যদি স্বামী স্ত্রীর সম্পর্ক অনেক বেশি জোরালো করতে চান দাম্পত্য কলহ দূর করতে চান? তাহলে আপনার বেডরুমের ঠিক উত্তর দিকে একটি জায়গায় একটি ফুলদানি রাখুন আর প্রতিদিন এখানে রজনীগন্ধার স্টিক দিয়ে দেন, তবে খেয়াল রাখতে হবে। এই ফুল যদি হলুদ হয়ে যায় মরে যায় বা নষ্ট হয়ে যায়, তাহলে কিন্তু ঘরের মধ্যে রাখা যাবে না। যদি নষ্ট হয়ে যায় তাহলে বাইরে ফেলে দিন। পরিবর্তে নতুন টাটকা ফুল আনুন। নষ্ট হয়ে যাওয়া ফুল রাখলে কিন্তু হিতে বিপরীত হতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles