BollywoodHoop Plus

Monali Thakur: কালো মনোকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, জলের নিচ থেকে ছবি শেয়ার মোনালির

বলিউড থেকে বর্তমানে বেশ কিছুটা দূরে থাকলেও মোনালি ঠাকুর (Monali Thakur) কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। তাঁর প্রতি মুহূর্তের খবর তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। সম্প্রতি মোনালি শেয়ার করেছেন একটি আন্ডারওয়াটার ছবি।

মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক সুইমসুট। নীলচে-সবুজ জলের নিচে ভেসে রয়েছে মোনালির চুল। জলের মধ্যে হচ্ছে রোদের প্রতিফলন যা আঁকিবুঁকি কেটেছে মোনালির শরীরে। নিশ্বাস বন্ধ করে ডুব সাঁতারে হাসছেন মোনালি। ছবিটি শেয়ার করে মোনালি সকলকে সপ্তাহান্তের শুভেচ্ছা জানিয়েছেন। তার সাথেই জুড়ে দিয়েছেন আইসক্রিম খাওয়ার ইমোজি। ইউরোপে এই মুহূর্তে চলছে গ্রীষ্মকাল। সেখানে আপাতত গ্রীষ্মের মুডেই রয়েছেন মোনালি।

গত মাসে খালি গলায় কিংবদন্তী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গাওয়া বিখ্যাত গজল ‘রসম-এ- উলফত’ গেয়ে মোনালি বুঝিয়ে দিয়েছেন, বলিউড থেকে দূরে থাকলেও এখনও নিয়মিত সঙ্গীত চর্চা করেন তিনি। অভিমানেই বলিউড ছেড়ে চলে গিয়েছেন মোনালি। তাঁর অভিযোগ ছিল, মহিলা হওয়ার কারণে বলিউডে তিনি লিঙ্গ বৈষম্যের শিকার। এরপর মাইক রিখটার (Mike Rikhter)-কে গোপনে বিয়ে করে বিদেশে চলে যান মোনালি। মোনালির বিয়ে হয়েছিল বান্দ্রায়। সেদিনই বিয়ের পর ফ্লাইটে ভারত ছেড়ে চলে যান তিনি।

বাংলা টিভি সিরিয়াল ‘আলোকিত এক ইন্দু’-র মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন মোনালি। বলিউডে অন্য ধারার ফিল্মে অভিনয় করার পাশাপাশি একের পর এক হিট গান উপহার দিয়েছেন তিনি। হিন্দি ফিল্ম ‘লক্সমী’-তে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। রিয়েলিটি শোয়ের বিচারকের আসনও সামলেছেন মোনালি।