whatsapp channel

Monalisa: শাড়ির আঁচল কোমরে গুঁজে এটা কি করলেন মোনালিসা!

বরাবরই এই ভোজপুরী অভিনেত্রীর বাঁধভাঙা যৌবন মাতাল করে তোলে তার একনিষ্ঠ ভক্তদের। অঙ্কের হিসেবে চল্লিশ পেরিয়েও তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বরাবরই এই ভোজপুরী অভিনেত্রীর বাঁধভাঙা যৌবন মাতাল করে তোলে তার একনিষ্ঠ ভক্তদের। অঙ্কের হিসেবে চল্লিশ পেরিয়েও তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি আরো কেউ নন, ভোজপুরী হার্টথ্রব নায়িকা মোনালিসা (Monalisa)। একটা সময় কাঁপিয়েছেন ভোজপুরী প্রেক্ষাগৃহ। তারপর বাংলা ওয়েব সিরিজেও ‘হট’ চরিত্রে অভিনয় করে গা ঘামিয়েছেন দর্শকদের। বর্তমানে অভিনয় থেকে দূরত্ব বৃদ্ধি পেলেও তিনি ছুঁয়ে থাকেন ভক্তদের।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানেই নিজেকে নানা পোশাকে, নানা রূপে, নানাভাবে অবতীর্ণ করেন নিজেকে। আর মোনালিসার পোস্ট মানেই তার অনুরাগীদের বুকে বেড়ে যায় ধরফড়ানি। সম্প্রতি গ্রীষ্মের শুরুতে এমনই এক উষ্ণতায় মোড়া ছবি দিয়ে ভক্তদের মনে আগুনের সঞ্চার ঘটালেন মোনালিসা। এবার এক ট্রেন্ডিং গানে কোমর দুলিয়ে সামাজিক মাধ্যমে ‘সেনসেশন’ তৈরি করলেন এই ‘বিউটি কুইন’। আর বাঙালি যুব সমাজ ঝুমা বৌদিকে এমন রূপে দেখেই ঘেমে নেয়ে একাকার হল।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে সাম্প্রতিক সময়ের ট্রেন্ডিং গান ‘দোতারা’তে নাচতে দেখা গেছে তাকে। এই ভিডিওতে তার পরণে রয়েছে ট্র্যাডিশনাল শাড়ি ও ব্লাউজ। অভিনেত্রী এই ভিডিওতে পরেছেন কমলা রংয়ের ফিনফিনে শাড়ি ও প্রিন্টেড স্লিভলেস ব্লাউজ। তবে শাড়ির ফাঁকে ধরা দিয়েছে তার শরীরের গোপন কিছু স্থান। শাড়ি ও ব্লাউজের ফাঁকে দেখা গেছে তার সুগভীর বক্ষবিভাজিকা ও নাভিস্থল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড, খোলা চুলে বাড়ির মধ্যেই গানের তালে তালে কোমর দুলিয়েছেন এই লাস্যময়ী অভিনেত্রী।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাংলা গানের মধ্যে এই দোতারা গানটিকে ছোটবেলা থেকেই শুনছি, আর এই গানটি সকলেরই প্রিয় গান’। তার এই নাচে মুগ্ধ তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসার জোয়ার বয়িয়ে দিয়েছেন। আবার অনেকেই প্রিয় ঝুমা বৌদির জন্য সাজিয়েছেন প্রশংসাসূচক শব্দমালা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা